LG Q9 কে নিয়ে একটি হ্যান্ড অন ইমেজ সামনে এল, আর এর ডিজাইন এই রকম হতে পারে

LG Q9 কে নিয়ে একটি হ্যান্ড অন ইমেজ সামনে এল, আর এর ডিজাইন এই রকম হতে পারে
HIGHLIGHTS

সম্প্রতি আমরা দেখেছিলাম যে LG তাদের LG Q Stylus+ লঞ্চ করেছে আর এবার এর আগেই ভারতে LG র তরফে তাদের মিড রেঞ্জ স্মার্টফোন LG Q7 স্মার্টফোন লঞ্চ করেছিল, আর এবার একটি নতুন ডিভাইসের বিষয়ে খবর সামনে এল

আমরা সবে গতকালই দেখেছি যে LG তাদের LG Q Stylus+ ফোনটি লঞ্চ করেছে আর এছাড়া এর আগে ভারতে LG তাদের মিড রেঞ্জ ফোন LG Q7 স্মার্টফোনটি নিয়ে এসেছে। আর এবার এই জেনারেশানের পরবর্তী একটি ডিভাইসের বিষয়ে খবর পাওয়া গেছে। আপনাদের বলে রাখি যে LG র একটি নতুন পরবর্তী ডিভাইস মানে LG Q9 য়ের বিষয়ে খবর সামনে এসেছে। এই ডিভাইসটির কিছু স্পেক্স দেখা গেছে।

নতুন খবর অনুসারে LG Q9 ফোনে একটি 18:9 অ্যাস্পেক্ট রেশিওর ডিসপ্লে থাকবে যা LG Q Stylus+ য়ের সঙ্গে অনেকটাই মিলে যায়। আর এই লিক থেকে এও জানা গেছে যে এই ডিভাইসে আপনারা IP68 রেটিং পাবেন। আর এর মানে এই যে এই ফোনটি ডাস্ট আর ওয়াটার রেজিস্টেন্স যুক্ত হবে।

আর আমরা যদি এই ফোনের স্পেক্সের বিশেয় কথা বলি তবে আপনারা এতে একটি 6.2 ইঞ্চির 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে পাবেন আর এটি একটি FHD+  2160×1080 পিক্সাল। আর এই ফোনের বিষয়ে এও জানা গেছে যে এই ফোনটিতে একটি 5.5 ইঞ্চির স্ক্রিন থাকবে। আর এই রিপোর্ট অনুসারে এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার আছে। আর এছাড়া এই ফোনে আপনারা 4GB র‍্যাম আর 32Gb স্টোরেজ আর 64GB স্টোরেজ পাবেন।

এই ফোনে অ্যান্ড্রয়েড 8.1 Oreo র সঙ্গে লঞ্চ করা হবে। আর এই ফোনে 3,550mAh য়ের ব্যাটারি থাকবে। আর এই ফোনের ক্যামেরার বিষয়ে কিছু জানা যায়নি। আর এই ডিভাইসের দাম 20,000 টাকার কাছাকাছি হবে বলে মনে করা হচ্ছে। 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo