LG Q7 স্মার্টফোনটির ওয়াটার রেজিস্টেন্স ক্ষমতা যুক্ত ফোন ভারতে লঞ্চ হল, এর দাম আর স্পেক্স জানুন

LG Q7 স্মার্টফোনটির ওয়াটার রেজিস্টেন্স ক্ষমতা যুক্ত ফোন ভারতে লঞ্চ হল, এর দাম আর স্পেক্স জানুন
HIGHLIGHTS

LG Q7 স্মার্টফোনটি এবার ভারতের সব রিটেল স্টোরে 1 সেপ্টেম্বর থেকে কেনা যাবে

LG Q7 স্মার্টফোনটি মে মাসে দক্ষিণ কোরিয়াতে লঞ্চ করা হয়েছিল, আর এবার এই স্মার্টফোনটি শেষ পর্যন্ত ভারতে লঞ্চ করা হয়েছে। আর এই স্মার্টফোনের দাম 15,990 টাকা আর এটি 1 সেপ্টেম্বর থেকে রিটেল স্টোরে পাওয়া যাবে। আর LG ভারতে তাদের LG Q7 স্মার্টফোনের একটি ভেরিয়েন্টই নিয়ে এসেছে। ভারতে এই ফোনের 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টটি পাওয়া যাবে।

আর এছাড়া এই ডিভাইসে আপনারা একটি USB Type C Port আর IP68 রেটিং পাবেন। আর এর মানে এই যে এই ডিভাইসটি ওয়াটার আর ডাস্ট রেজিস্টেন্স যুক্ত। আর এই ডিভাইসটি ওরিও ব্ল্যাক আর মরোক্কান ব্লু কালারে কেনা যাবে।

LG Q7 য়ের স্পেসিফিকেশানা আর ফিচার্স

LG Q7 স্মার্টফোনে একটি 1.5GHz য়ের মিডিয়াটেক MT6750S অক্টা-কোর চিপসেট আছে আর এছাড়া এই ফোনে একটি 3GB র‍্যাম দেওয়া হয়েছে আর এর স্টোরেজ 32GB। আর এই ফোনে একটি 5.5 ইঞ্চির FHD+ ডিসপ্লে 1080×2160 পিক্সালের আছে আর এর অ্যাস্পেট রেশিও 18:9। আর এই ফোনে একটি 3,000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

ছবি তোলার জন্য এই ফোনে একটি 13MP র রেয়ার ক্যামেরা আর ফ্রন্টে একটি 8MP র ক্যামেরা আছে। আর এই ফোনে কানেক্টিভিটি অপশান হিসাবে ওয়াই-ফাই, ব্লুটুথ, NFC, GPS, USB Type C Port আর একটি 3.5mm হেডফোন জ্যাক আছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.1 Oreo র সঙ্গে লঞ্চ করা হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo