LG Q9 য়ের স্পেসিফিকেশান জানা গেল, 6.1 ইঞ্চির ডিসপ্লে আর 4GB র‍্যামের সঙ্গে লঞ্চ হবে

Updated on 20-Nov-2018
HIGHLIGHTS

LG Q9 ফোনটির নচ ডিসপ্লের সাইজ 6.1 ইঞ্চির হবে আর এই নতুন পরবর্তী ফোনটি দুটি ভেরিয়েন্টে আসতে পারে

LG Q6 ফোনটি 2017 সালে LG র প্রথম মিড রেঞ্জ Q সিরিজের ফোন হিসাবে এসেছি। আর এরে পরে কয়েক মাস আগে নতুন LG Q9 ফোনটির সম্ভাব্য রেন্ডার ইমেজ দেখা গেছগে। আর এবার কয়েক দিন আগে এই ফোনটির প্রথম রেন্ডার অনলাইনে দেখা গেছে যেখানে এই ফোনটির নচ ডিসপ্লের বিষয়ে জানা গেছে। আর এবার এই ফোনের স্পেসিফিকেশানও জানা গেছে।

ফোনটির স্পেসিফিকেশান অফিসিয়াল অ্যান্ড্রয়েড ওয়েবসাইটে দেখা গেছিল। তবে পরে আবার তা দেখতে গেলে দেখা যায় যে এই বিষয়ক খবর সাইট থেকে সরিয়ে দেওয়া হয়েছে। কিন্তু পেজে এর স্ক্রিনশট আছে।

ছবির ভিত্তিতে LG Q9 ফোনটি দুটি ভার্সান LM-Q9255S আর LM-Q9250L মডেল নম্বরের সঙ্গে আসবে। আর এই ফোনে একটি 6.1 ইঞ্চির ডিসপ্লে ,4GB র‍্যাম, 32GB স্টোরেজ আর 64GB স্টোরেজ থাকবে। আর এটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিওতে আসবে, আর এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আর NFC সাপোর্ট থাকবে।

দ্বিতীয় ছবিতে ফোনের স্পেক্স দেখা গেছে। এই রেন্ডারে Q9 ফোনটির নচের বিষয়ে জানা গেছে। আর এখনও এটা জানা যায়নি যে এই ডিভাইসে কোন প্রসেসার থাকেব কিন্তু গুজব অনুসারে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার থাকতে পারে।

আর আমরা যদি LG Q6 ফোনটির বিষয়ে বলি তবে এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 435 চিপসেট, 3GB র‍্যাম, 32GB স্টোরেজের সঙ্গে দেখা গেছে। Q6 ফোনটিতে অটো ফোকাসের সঙ্গে 13MP রেয়ার শুটার আর LED ফ্ল্যাশ থাকবে আর সেলফির জন্য এই ফোনে 5Mp র ফ্রন্ট ক্যামেরা থাকবে আর এটি 100 ডিগ্রি ওয়াইড অ্যাঙ্গেলে ছবি তুলতে পারে।

কানেক্টিভিটির জন্য এই LG Q6 ফোনটিতে ওয়াইফাই 802.11b/n/g, WiFi ডাইরেক্টার, ব্লুটুথ 4.2 য়ের সঙ্গে A2DP, GPS য়ের সঙ্গে A-GPS, NFC আর USB টাইপ C পোর্ট সাপোর্ট আছে। আর Q6 ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের বদলে ফেসিয়াল রেকগজেশান সাপোর্ট দেওয়া হয়েছে। এই ফোনে 3000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

ভায়াঃ

Connect On :