LG Q Stylus+ ফুলভিশান ডিসপ্লে আর এই অসাধারন বৈশিষ্ট্যর সঙ্গে লঞ্চ হল, এর দাম জানুন

LG Q Stylus+ ফুলভিশান ডিসপ্লে আর এই অসাধারন বৈশিষ্ট্যর সঙ্গে লঞ্চ হল, এর দাম জানুন
HIGHLIGHTS

LG তাদের LG Q Stylus লাইনআপ জুন মাসে নিয়ে এসেছিল, আর এই সিরিজের তিনটি স্মার্টফোন ছিল-LG Q Stylus, LG Stylus+ আর LG Q Stylus A

LG  ভারতে তাদের LG Q Stylus লাইনআপ জুন মাসে নিয়ে এসেছিল। আর এই সিরিজের তিনটি স্মার্টফোন ছিল আর এই স্মার্টফোন গুলি LG Q Stylus, LG Q Stylus+ আর LG Q Stylus A স্মার্টফোন আছে। আর এবার এই তিনটি ফোনের মধ্যে একটি LG Q Stylus+ ভারতে লঞ্চ করা হল।

এই ডিভাইসটি ভারতের বাজারে 6.2 ইঞ্চির একটি ফুলভিশান ডিসপ্লের সঙ্গে অক্টা কোর প্রসেসার, 4GB র‍্যাম আর 16MP র রেয়ার ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ডিভাইসটির সব থেকে বড় বৈশিষ্ট্য এটি স্টাইলিশ আর এর নাম থেকেই এটা বোঝা যাচ্ছে।

LG Q Stylus + য়ের দাম আর উপলবদ্ধতা

এই ফোনটি যখন আন্তর্জাতিক ভাবে লঞ্চ করা হয়েছিল তখন এটি বেশ কিছু ভেরিয়েন্টে লঞ্চ করা হলেও, ভারতে এই ফোনটি 4GB র‍্যাম আর 64GB স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনের দাম 21,990 টাকা। আর এই ডিভাইসটি তিনটি আলাদা আলাদা কালারে লঞ্চ করা হয়েছে। এই ফোনটি আপনারা মরোক্কান ব্লু, ওরিরো ব্ল্যাক আর ল্যাভেন্ডার ভায়লেট কালারে পাওয়া যাবে।, আর এই ফোনটি ভারতে দুটি কালার ভেরিয়েন্টে এসেছে মরোক্কান ব্লু আর আরোরা ব্ল্যাক। আর এটি 5 সেপ্টেম্বর থেকে কেনা যাবে।

LG Q Stylus +  য়ের স্পেসিফিকেশান আর ফিচার

LG Q Stylus+ স্মার্টফোনটিতে একটি 6.2 ইঞ্চির FHD+ ডিসপ্লে ফুলভিসান 18:9 রেশিও যুক্ত ডিসপ্লে আছে। আর এতে আপনারা 1.5GHz য়ের অক্টা কোর প্রসেসার আছে। আর এই ফোনে 4GB র‍্যাম ভেরিয়েন্ট আছে আর এছাড়া এরে অ্যান্ড্রয়েড 8.1 Oreo আছে। আর এই ফোনটিতে ছবি তোলার জন্য 16MP র রেয়ার আর 8Mp র ফ্রন্ট ক্যামেরা যুক্ত।

এই ফোনটিতে 64GB ইন্টারনাল স্টোরেজ আছেম আর এর সঙ্গে এই স্টোরেজকে বাড়ানোর জন্য মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 2TB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। আর এই ফোনে একটি 3300mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনটি IP68 সার্টিফায়েড। এই ফোনে রেয়ারে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে।

Digit.in
Logo
Digit.in
Logo