LG K7i স্মার্টফোনটি 5 ইঞ্চির ডিসপ্লে আর মসকুইটো অ্যাওয়ে টেকনলজির সঙ্গে লঞ্চ হয়েছে, এর দাম Rs 7,990

LG K7i স্মার্টফোনটি 5 ইঞ্চির ডিসপ্লে আর মসকুইটো অ্যাওয়ে টেকনলজির সঙ্গে লঞ্চ হয়েছে, এর দাম Rs 7,990
HIGHLIGHTS

LG K7i একটি মিড-রেঞ্জ স্মার্টফোন আর এটি মশা দূর রাখার জন্য সাউন্ড ওয়েবের ব্যবহার করে, এই স্মার্টফোনটিতে 5 ইঞ্চির ডিসপ্লে আছে আর এর দাম Rs 7,990

ইন্ডিয়া মোবাইল কংগ্রেস 2017 তে LG, K7i স্মার্টফোনটি লঞ্চ করেছে যে মশা তারাতেও কাজে দেবে। LG K7i স্মার্টফোনটিতে ‘মস্কুইটো অ্যাওয়ে টেকনলজি’ যুক্ত যা মশা দূরে রাখার জন্য শুধু সাউন্ড ওয়েভ টেকনিকের ব্যবহার করে। LG’র দাবি যে মস্কুইটো অ্যাওয়ে একটি সাইলেন্ট, অদৃশ্য, কোন গন্ধ ছাড়াই কাজ করা একটি ইউজার ফ্রেন্ডলি টেকনিক।

LG ভরসা দিয়েছে যে K7i স্মার্টফোনটি কোন রকমের ক্ষতিকারক রেডিয়েশান বিস্তার করেনা আর এর আল্ট্রাসোনিক ফ্রিকুয়েন্সি মানুষের জন্য ক্ষতিকারক নয়। ফিচার্সের কথা বললে LG K7i স্মার্টফোনটিতে 5 ইঞ্চির অন-সেল ডিসপ্লে আছে আর এই ডিভাইসে কোয়াড কোর প্রসেসার, 2GB র‍্যাম আর 16GB ইন্টারনাল স্টোরেজও আছে।

LG K7i একটি ডুয়াল সিম ডিভাইস যা 8MP’র রেয়ার ক্যামেরা আর 5MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরা যুক্ত। কোম্পানি এই ফোনে নতুন জেসচার ইন্টারভেল শট আর সেলফি এক্সপিরিয়েন্সকে বাড়ানোর জন্য ফ্রন্ট ফ্ল্যাশ দিয়েছে। এই হ্যান্ডসেটের মেজারমেন্ট 144.7 x 72.6 x 8.1mm আর এর ওজন 138 গ্রাম। এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলোতে চলে আর এতে 2500mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে।

কানেক্টিভিটির জন্য এই ফোনটিতে WiFi 802.11b/g/n,ব্লুটুথ 4.1, FM রেডিও আর মাইক USB পোর্ট অফার করা হয়েছে। এই ফোনটি LTE সাপোর্ট করে আর এটি শুধু ব্রাউন কালার ভেরিয়েন্টেই পাওয়া যায়। এই স্মার্টফোনটি রিটেল স্টোরে Rs 7,990 দামে পাওয়া যাবে। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo