অফিসিয়াল লঞ্চের আগে LG G8 ThinQ ফোনটির দাম জানা গেছে

অফিসিয়াল লঞ্চের আগে LG G8 ThinQ ফোনটির দাম জানা গেছে
HIGHLIGHTS

অফসিয়াল লঞ্চের আগেই LG G8 ThinQ ফোনটির 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম লিক হয়েছে আর এই ফোনটি এই মাসে লঞ্চ হতে পারে আর মনে করা হচ্ছে যে এটি স্ন্যাপড্র্যাগন 855 SoC র সঙ্গে লঞ্চ করা হতে পারে

হাইলাইট

  • LG G8 ThinQ ফোনে 3D ToF সেলফি ক্যামেরা থাকবে
  • এই ফোনটি স্ন্যাপড্র্যাগন 855 SoC যুক্ত হতে পারে
  • এই স্মার্টফোনে 6.1 ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে

 

আশা করা হচ্ছে যে স্মার্টফোন কোম্পানি LG তাদের আপকামিং লেটেস্ট স্মার্টফোন LG G8 ThinQ স্মার্টফোনটি এই মাসে লঞ্চ করবে। আর সেখানে অফিসিয়ালি এর বিষয়ে কিছু জানা না গেলেও এই ফোনের 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম লিক হয়েছে। লিক রিপোর্ট অনুসারে LG G8 ThinQ ফোনটিতে 6.1 ইঞ্চির 19:5:9 অ্যাস্পেক্ট রেশিওর ডিসপ্লে থাকতে পারে।  আপনাদের বলে রাখি যে কোম্পানির অফিসিয়াল ইভেন্ট বার্সেলোনাতে 24 ফেব্রুয়ায়রি হবে আর এই সময়ে LG V50 ThinQ 5G স্মার্টফোনের সঙ্গে LG G8 ThinQ ফোনটিও লঞ্চ করা হতে পারে।

আর একটি সাম্প্রতিক রিপোর্ট অনুসারে LG G8 ThinQ স্মার্টফোনের 128GB স্টোরেজ ভেরিয়েন্ট 900 ডলারের কাছাকাছি দামে লঞ্চ করা হতে পারে। স্পিড আর মাল্টিটাস্কিংয়ের জন্য এই হ্যান্ডসেটে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার ব্যাবহার করা হতে পারে। SlashGear য়ের Reddit পোস্ট স্পট করা হয়েছে আর এই পোস্ট অনুসারে LG G8 ThinQ ফোনের 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম CAD 1,199.99 মানে ভারতে প্রায় 64,300 টাকা রাখা হতে পারে। আর এই ভাবে আপনারা যদি খেয়াল করেন তবে রিপোর্ট অনুসারে LG G7 ThinQ ফোনের তুলনা LG G8 ThinQ ফোনের দাম বেশি হবে।

LG G8 ThinQ ফোনের রেন্ডার জানুয়ারি মাসে দেখা গেছিল। রেন্ডার থেকে এই ফোনের পেছেনের দিকের অংশে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ দেখা গেছে আর ফ্রন্ট প্যানেলে নচ দেখা গেছে। আর এর সঙ্গে USB টাইপ C পোর্ট দেখা গেছিল। স্মার্টফোনে সম্ভবত 3,400 mAh য়ের ব্যাটারি থাকতে পারে আর এর সঙ্গে LG G8 ThinQ ভাল ফেস রেকগজেশানের সঙ্গে আসতে পারে আর এতে ফ্রন্টে 3D ToF সেলফি ক্যামেরা থাকতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo