LG G7 স্মার্টফোনটির রেন্ডার লিক হল, এর ডিজাইনের বিষয়ে জানা গেল

LG G7 স্মার্টফোনটির রেন্ডার লিক হল, এর ডিজাইনের বিষয়ে জানা গেল
HIGHLIGHTS

লিক থেকে এটা বোঝা গেছে যে LG G7 ফোনটিতে notch আর হেডফোন জ্যাক থাকবে

LG G7 স্মার্টফোনটির রেন্ডার অনলাইনে লিক হয়েছে। তবে এটি কোন অফিসিয়াল রেন্ডার লিক নয়। রেন্ডার লিক থেকে জানা গেছে যে পরবর্তী LG G7 ডিভাইসটির টপে notch আর 3.5 মিমির হেডফোন জ্যাক থাকবে।

সম্প্রতি এলজি Reddit য়ের মাধ্যমে সবার কাছ থেকে  জানার চেষ্টায় আছে আছে সবাই notch য়ের বিষয়ে কি ভাবছে। আর এটি জিজ্ঞাসা করার পরে তারা পোস্টটি সরিয়ে দিয়েছে। আর যদি Reddit য়ের মাধ্যমে যে খবর পাওয়া গেছে তা বিশ্বাস করা হয় তবে বেশিরভাগ মানুষের notch পছন্দ নয়।

আজকে ফ্লিপকার্টে এই ব্লুটুথ স্পিকার হেডফোন আর ল্যাপটপের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

G7 য়ের নতুন রেন্ডার থেকে জানা গেছে যে ফোনে notch থাকবে। ফোনের ফ্রন্ট আর রেয়ারে বডি গ্লাস ডিজাইন থাকতে পারে। এটা দেখে ভাল লাগছে যে G7 ফোনটিতে হেডফোন জ্যাক রাখা হচ্ছে। G7 ফোনটি আন্তর্জাতিক মোবাইল কংগ্রেসে লঞ্চ হবে বলে মনে করা হয়েছিল, তবে এরকম হয়নি। তবে ইন্টারনেটের খবর যদি সত্যি বলে ধরে নেওয়া হয় তবে কোম্পানি এই ফোনটির সংশোধনের ওপর কাজ করছে। আর এটি রিডিজাইন করা হচ্ছে আর তাই এই ফোনটি ২০১৮ সালের আন্তর্জাতিক মোবাইল কংগ্রেসে আনা হয়নি। 

LG G7 স্মার্টফোনটির বিষয়ে এর আগে যে গুজব শোনা গেছিল তাতে বলা হয়েছিল যে এই ডিভাইসটিতে স্ন্যাপড্র্যাগন 845 অক্টা কোর SoCতে কাজ করবে আর এটি 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ যুক্ত হবে। এই ডিভাইসে 8 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে আর এই ফোনটিতে 3,000mAh য়ের ব্যাটারি থাকার সম্ভাবনা আছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

এই ফোনটির সফটোয়্যারের বিষয়ে যদি দেখা হয় তবে দেখা যাবে যে এতে অ্যান্ড্রয়েড 8.1 ওরিও থাকবে। আর আশা করা হচ্ছে যে এই স্মার্টফোনটিতে রেয়ার ক্যামেরার সঙ্গে আসবে আর এতে AI ইন্টিগ্রেটেড ফিচার থাকবে, যা আমরা V30 ThinQ এডিশানে দেখেছি। LG G7 ফোনটি মে মাসে লঞ্চ করা হতে পারে বলে অনুমান করা হচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo