LG Candy বাজেট স্মার্টফোন 5 ইঞ্চির ডিসপ্লে আর 2GB র‍্যামের সঙ্গে লঞ্চ হল

LG Candy বাজেট স্মার্টফোন 5 ইঞ্চির ডিসপ্লে আর 2GB র‍্যামের সঙ্গে লঞ্চ হল
HIGHLIGHTS

LG ভারতে তাদের নতুন স্মার্টফোন LG Candy লঞ্চ করে দিয়েছে, আর এই ডিভাইসটি ভারতে 5 ইঞ্চির HD ডিসপ্লে আর 2GB র‍্যামের সঙ্গে 6,999 টাকায় লঞ্চ করা হয়েছে

LG সম্প্রতি তাদের LG G7+ ThinQ স্মার্টফোনটি লঞ্চ করেছিল আর আসলে এটি একটি হাই এন্ড স্মার্টফোন আর এই রেঞ্জের একটি সেরা স্মার্টফোন কোম্পানি লঞ্চ করেছে আর এই স্মার্টফোনটি এই সেগমেন্টের ফোন। আর এছাড়া বাজেট সেগমেন্টেও কোম্পানি এবার একটি স্মার্টফোন লঞ্চ করেছে।

আপনাদের বলে রাখি যে কোম্পানি মাত্র 6,999 টাকায় ভারতে তাদের নতুন LG Candy স্মার্টফোনটি লঞ্চ করেছে। আর এই LG Candy ফোনটির সব থেকে বড় বৈশিষ্ট্য এর ইন্টারজেবেল ব্যাক কভার্স। এই LG Candy তিনটি আলাদা আলাদা কালারে কভার আছে। আর আপনাদের বলে রাখি যে এই LG Candy ফোনটি ব্লু, সিলভার  আর গোল্ড রঙ্গে আসবে।

আমরা মোবাইল ইন্ডিয়ার খবর সত্যি বলে মনে করলে LG Candy ফোনে আপনারা একটি 1.3GHz য়ের কোয়াড কোর চিপসেট আছে। আর এছার LG Candy ফোনে আপনারা একটি 2GB র‍্যাম পাবেন আর এই ফোনে 16GB ইন্টারনাল স্টোরেজ আছে। আর এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 32GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর LG Candy ফোনটি একটি 4G ফোন। আর এটি 5ইঞ্চির একটি HD ডিসপ্লে যুক্ত ফোন। আর এই ফোনের রেজিলিউশান 720×1280 পিক্সাল। আর এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড 7.1.2 নৌগাটে চলে।

LG Candy ফোনে আপনারা একটি 8MP র রেয়ার ক্যামেরা পাবেন আর এর সঙ্গে এই ফোনে একটি 5MP র ফ্রন্ট ক্যামেরা আছে। আর এছাড়া এই LG Candy ফোনে একটি 2,500mAh য়ের ব্যাটারি আছে।

Digit.in
Logo
Digit.in
Logo