iPhone 14 Pro এর মতো ডিজাইন সহ বাজারে আসল নতুন স্মার্টফোন, দাম মাত্র 12 হাজার টাকা!

iPhone 14 Pro এর মতো ডিজাইন সহ বাজারে আসল নতুন স্মার্টফোন, দাম মাত্র 12 হাজার টাকা!
HIGHLIGHTS

Letv তাদের নতুন ফোন Letv S1 Pro ঘোষণা করেছে

Letv S1 Pro দেখতে iPhone 14 Pro এর মত দেখতে

Letv S1 Pro এর সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল এতে Dynamic Island Notch-ও রয়েছে

Letv তাদের নতুন ফোন Letv S1 Pro ঘোষণা করেছে। Letv S1 Pro শীঘ্রই বাজারে লঞ্চ হবে। Letv S1 Pro হল Huben T7510 প্রসেসর সহ একটি সস্তা দামের 5G স্মার্টফোন। দাবি অনুযায়ী, এই প্রসেসরের পারফরম্যান্স স্ন্যাপড্রাগন 7 সিরিজের প্রসেসরের এর সমান। Letv S1 Pro সম্পর্কে সবচেয়ে বেশি আলোচনা হচ্ছে এর ডিজাইন এবং লুক নিয়ে।

Letv S1 Pro দেখতে iPhone 14 Pro এর মত দেখতে। Letv S1 Pro ফোনে iPhone 14 Pro এর মত একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এবং এটি ছাড়াও ডিজাইনটি অনেকটা একই রকম। চিনা সোশ্যাল মিডিয়া সাইট Weibo-এর মাধ্যমে Letv S1 Pro সম্পর্কে তথ্য দিয়েছে সংস্থাটি। ফোনটি শীঘ্রই চিনে লঞ্চ হবে।

Letv S1 Pro এর সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল এতে Dynamic Island Notch-ও রয়েছে, যদিও এটা পরিষ্কার নয় যে Letv S1 Pro-এর ডায়নামিক আইল্যান্ড iPhone 14 Pro-এর মতো কাজ করবে কি না।

কিছু দিন আগে, কোম্পানি Letv Y1 Pro+ লঞ্চ করেছে, যা iPhone 13-এর মতোই। এর দাম 499 চাইনিজ ইউয়ান অর্থাৎ প্রায় 6,000 টাকা। Letv Y1 Pro+ ফোনে 6.5-ইঞ্চি LCD ডিসপ্লে রয়েছে। ফোনে iPhone 13 সিরিজের মতো নচ দেওয়া হয়েছে। ফোনের বডি গ্লাসের এবং এতে Octacore Huben T610 প্রসেসর দেওয়া হয়েছে। এর সাথে 4GB RAM এবং 128GB স্টোরেজও রয়েছে।

Letv-এর ফোনে iPhone 13-এর মতো একই ক্যামেরা সেটআপ রয়েছে, যার প্রাইমারি লেন্স 8 মেগাপিক্সেল দেওয়া। অন্যান্য লেন্স সম্পর্কে তথ্য দেওয়া হয় না। ফ্রন্টে 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। কানেক্টিভিটির জন্য ফোনে টাইপ-সি পোর্ট, ফেস আনলক রয়েছে। এতে একটি 4000mAh ব্যাটারি রয়েছে এবং ফোনের ওজন 195 গ্রাম।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo