LENOVO Z6 YOUTH EDITION য়ের নতুন টিজার দেখা গেল

Updated on 10-May-2019
HIGHLIGHTS

22 মে লঞ্চ হতে পারে

কোম্পানি Lenovo K6 Note (2019) ও লঞ্চ করতে পারে

Lenovo Group য়ের ভাইস প্রেসিডেন্ট সম্প্রতি 22 মে একটি ইভেন্ট করতে চলেছে। আর কোম্পানি কিছু দিন আগে তাদের ফ্ল্যাগশিপ ফোন Lenovo Z6 Pro স্মার্টফোনটি লঞ্চ করেছে। আর আশা করা হচ্ছে যে এই ইভেন্টে কোম্পানি একটি মিড রেঞ্জ ফোন আনবে। কোম্পানির পরবর্তী Lenovo Z6 Youth Edition (বা Lenovo Z6 Lite) য়ের প্রথম টিজার এসেছে যা 22 মে লঞ্চ করা হতে পারে।

Lenovo Z6 Youth Edition য়ের জন্য কোম্পানি প্রথমে টিজার এই ফোনের ডুয়াল ফ্রিকুয়েন্সি GPS য়ের দিকে ইঙ্গিত দিয়েছে। আর এই ডিভাইসের এমকর থেকে জানা গেছে যে এটি একটি মিড রেঞ্জ ফোন হবে।

ডুয়াল ফ্রিকুয়েন্সি GPS এখনও পর্যন্ত ফ্ল্যাগশিপ ফোনে দেখা গেছে যা Xiaomi Mi 8, Mi 9, Huawei Mate 20, Honor V20 আর OPPO 10x Zoom য়ের মতন ফোনে দেখা গেছে। লেনোভোর এই টিজারে Z6 Youth Edition একটি সস্তা স্মার্টফোন হবে আর এটি সঠিক লোকেশান ট্র্যাকিং করার জন্য L1 আর L5 ডুয়াল ফ্রিকুয়েন্সি ফিচার সাপোর্ট করবে। কোম্পানি Lenovo Z6 Youth Edition  য়ের স্পেক্স আর ফিচার্সের পরে এবার এখনও অন্য কিছু জানায়নি।

আর সম্প্রতি লেনোভোর একটি ফোন  L78121 মডেল নাম্বারের সঙ্গে 3C সার্টিফিকেশান বডির অ্যাপ্রুভাল পেয়েছে। আর লিস্টিং থেকে জানা গেছে যে এই ডিভাসিটি 18W য়ের ফাস্ট চারজিং সাপোর্ট করবে। levovno Z সিরিজ স্মার্টফোনের মডেল নম্বর L78 থেকে শুরু হয়। আর এই জন্য বলা হচ্ছে যে  L78121  কোম্পানির Z সিরিজের অংশ হবে।  L78121 স্মার্টফোনে Lenovo Z6 Youth Edition নামে লঞ্চ করা হতে পারে। আর এই স্মার্টফোনটির স্পেক্স আর ইমেজের সঙ্গে TENAA তে দেখা যাবে।

Lenovo L38111 একটি অন্য ফোন যা কোম্পানি 22 মে লঞ্চ করতে পারে। আর এই ফোনটি একটি মিড রেঞ্জ ফোন হবে। TENA লিস্টিং থেকে জানা গেছে যে এই ডিভাইসে 6.3 ইঞ্চির IPS LCD ডিসপ্লে হবে আর যা 2.2GHz স্পিডে কল্কড আর এটি 6GB র‍্যাম যুক্ত হবে। আর এই ফোনে 4,000mAh য়ের ব্যাটারি থাকতে পারে। ফোনটিতে 16 মেগাপিক্সালের ডুয়াল রেয়ার ক্যামেরা থাকতে পারে। আর সেলফির জন্য এইফ অনে 8 মেগাপিক্সালের ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই OS নির্ভর হবে আর 128GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত হবে। আর এই ফোনটি কোম্পানি Lenovo K6 Note (2019) নামে লঞ্চ করা হতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :