4000mAh য়ের ব্যাটারির সঙ্গে আসতে চলা LENOVO Z6 সব থেকে হাল্কা ফোন হবে বলে কোম্পানি দাবি করেছে

4000mAh য়ের ব্যাটারির সঙ্গে আসতে চলা LENOVO Z6 সব থেকে হাল্কা ফোন হবে বলে কোম্পানি দাবি করেছে
HIGHLIGHTS

Lenovo Z6 159 গ্রামের হবে

এই ফোনটি একটি 6.39 ইঞ্চির ফোন

সামনের সপ্তাহে লেনোলভো চিনে তাদের পরবর্তী Z সিরিজের ফোনে Lenovo Z6 লঞ্চ করবে। আর লেনোভো গ্রুপের ভাইস প্রেসিডেন্ট Chang Cheng তাদের ডিভাইসের স্পেক্সের বিষয়ে জানিয়েছেন। একটি ছবি শেয়ার করে তিনি বেশ কিছু ফোনের একটি লিস্ট নিয়ে এসেছেন যেখানে তাদের ডায়মেনশান আর ওজন দেওয়া আছে। আধিকারিক জানিয়েছেন যে এই 4000mAh য়ের ফোন হবে আর এইব্যাটারির এটি সব থেকে হাল্কা ফোন হবে।

ছবিতে প্রথমেই এই ফোনটির ডিসপ্লে দেখা যায়। Cheng এই বিষয়ে জানিয়েছেন যে Lenovo Z6 একটি 6.39 ইঞ্চির ডিসপ্লে হবে। আর সেখানে এই ফোনের বিষয়ে আর কিছু জানা জায়নি যে এটি ওয়াটার ড্রপ নচ যুক্ত হবে কিনা। আর এর সঙ্গে জানা গেছে যে Lenovo Z6 ফোনে 7.97 nm প্রোফাইল দেওয়া হতে পারে আর যেখানে Lenovo Z6 Youth Edition য়ে 7.8nm দেওয়া হয়েছে।

লিস্ট থেকে জানা গেছে যে Lenovo Z6 ফোনটির ওজন 159 গ্রাম আর Lenovo Z6 Youth এডিশানের ওজন 164 গ্রাম। লেনোভো দাবি করেছে যে থিঙ্কপ্যাড ল্যাপটপে ব্যাবহৃত হওয়া ড্রপ প্রুফ 6000 সিরিজ অ্যালুমিনায়ম ফ্রেম দেইয়া হয়েছে। আর এর সঙ্গে Z6 ফোনের ডিউরেবিলিটির জন্য ন্যানো কোটিংয় ব্যাবহার করা হয়েছে। আর এর ব্যাক সাইডে NCVM ভ্যাকুউম ন্যানো কোটিংয়ের 10টি লেয়ার দেওয়া হয়েছে যা 3D এফেক্ট দেয়।

আর এই প্রথম নয় যখন Cheng এই ডিভাইসের স্পেক্স জানিয়েছেন। এর আগেও অফিসিয়াল বক্তব্যে স্ন্যাপড্র্যাগন 730 SoC দেওয়া হয়েছিল। আর এর সঙ্গে এতে CPU 2.2Ghz দেওয়া হবে। আর কোম্পানি বলেছে যে এই ডিভাইসটি এর আগের তুলনায় 35% বেশি ভাল পার্ফর্মেন্স দেবে। আর এর সঙ্গে আমরা যদি এই ফোনের গেম টার্বো টেকের বিষয়ে বলি তবে এটি গেমিং অভিজ্ঞতা ভাল করবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo