Lenovo S5 স্মার্টফোনটি ডুয়াল রেয়ার ক্যামেরা সেট আপ আর 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লের সঙ্গে লঞ্চ হয়েছে

Lenovo S5 স্মার্টফোনটি ডুয়াল রেয়ার ক্যামেরা সেট আপ আর 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লের সঙ্গে লঞ্চ হয়েছে
HIGHLIGHTS

Lenovo তাদের lenovo S5 স্মার্টফোনটি এই মঙ্গলবার চিনের একটি ইভেন্টে লঞ্চ করেছে

Lenovo চিনে তাদের Lenovo S5 স্মার্টফোনটি লঞ্চ করে দিয়েছে, এই স্মার্ট ফোনটিতে একটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এর এই ফোনটির অন্যান্য কিছু ফিচার্সও এবার আপনাদের জানিয়ে রাখি। এই ফুল মেটাল বডির স্মার্টফোনটিতে 2.5D কার্ভড স্ক্রিন দেওয়া হয়েছে। আর এই স্মার্টফোনটিতে ফেস আনলক ফিচারও দেওয়া হয়েছে। আর এছাড়া এই ইভেন্টের সময় কোম্পানি তাদের আরও দুটি নতুন বাজেট স্মার্টফোন lenovo K5 আর lenovo K5 Play লঞ্চ করেছে, এই স্মার্টফোন দুটিতে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। আজকে পেটিএম মলে এই টেলিভিশান গুলির ওপর ভাল ক্যাশব্যাক আর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

Lenovo S5 স্মার্টফোনটির দাম শুরু হচ্ছে CNY 999 থেকে মানে প্রায় 10,300 টাকা। আর এটি স্মার্টফোনটির 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম। আর সেখানে এই স্মার্টফোনটির 3GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম CNY 1,199 মানে প্রায় 12,400 টাকা। আর এর সঙ্গে এই ফোনটির আরও একটি মডেল মানে 4GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম CNY 1,499 মানে প্রায় 15,400 টাকা।

এই মডেলটিকে কোম্পানির অফিসয়াল ওয়েবসাইটে গিয়ে রেজস্ট্রি করা যাবে, আর এর এই স্মার্টফোনটি 23 মার্চ থেকে কিনতে পাওয়া যাবে। আর এই সব ভেরিয়েন্টটি ব্ল্যাক আর রেড কালার অপশানে কিনতে পাওয়া যাবে।

এবার আমরা এই ফোনটির অন্যান্য স্পেসিফিকেশান একবার দেখে নি। এই স্মার্টফোনটিতে একটি 5.7-ইঞ্চির FHD+ IPS ডিসপ্লে 1080×2160 পিক্সাল রেজিলিউশানের সঙ্গে দেওয়া হয়েছে। আর এছাড়া এতে একটি অক্টা কোর স্ন্যাপড্র্যাগন 625 প্রসেসার যুক্ত আর এর কল্ক স্পিড 2GHz। আর এই ফোনটি 3GB আর 4GB র‍্যাম অপশানে পাওয়া যায়।

এই ফোনটিতে ফটোগ্রাফির জন্য একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যা 13-মেগাপিক্সালের দুটি সেন্সারের কম্বিনেশান। আর এছাড়া এই স্মার্টফোনটিতে একটি 16- মেগাপিক্সালের ফোকাস ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে একটি 3000mAh য়ের ব্যাটারি আছে। মনে করা হয়েছিল যে ফোনটিতে একটি 6000mAh য়ের ব্যাটারি থাকবে, তবে তেমনটা হয়নি।

মেন ইমেজঃ GSMarena

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo