Nokia 9 ফোনটির লিক স্পেসিফিকেশান থেকে এটা জানা গেছে যে এই এইফোনটিতে 5MP’র ডুয়াল ফ্রন্ট ক্যামেরা থাকবে

Nokia 9 ফোনটির লিক স্পেসিফিকেশান থেকে এটা জানা গেছে যে এই এইফোনটিতে 5MP’র ডুয়াল ফ্রন্ট ক্যামেরা থাকবে
HIGHLIGHTS

Nokia 9 স্মার্টফোনটিতে ডুয়াল ফ্রন্ট ফেসিং ক্যামেরা সেটআপ থাকতে পারে যা ফুল HD ভিডিও রেকর্ডিং সাপোর্ট করবে

সম্প্রতি দেখতে পাওয়া FCC ডকুমেন্টেশান অনুসারে Nokia 9 স্মার্টফোনটিতে 5MP’র ডুয়াল ফ্রন্ট ফেসিং ক্যামেরা থাকবে পারে। কোম্পানির ফোনের মধ্যে এখন Nokia 8 ফোনটিতে 13MP’র সিঙ্গেল সেলফি ক্যামেরা আছে আর XDA Developers এর লোকেরা দেখেছেন যে FCC লিস্টিং এ মেনশান করা হয়েছে যে 5MP Chicony CKACE16 ফ্রন্ট ক্যামেরা সেন্সার মডিউলার কোম্পানির ওয়েবসাইটে ডুয়াল ক্যামেরা হিসাবে লিস্টেড করা হয়েছে।

Chicony নামের ইলেকট্রনিক্স ওয়েবসাইট জানিয়েছে যে এই ফ্রন্ট ক্যামেরা মডিউলার দুটি 5MP+5MP’র সেন্সার যুক্ত। এটি অটোফোকাসের সঙ্গে 1080p ভিডিও রেকর্ডিংও সাপোর্ট করে। এই ডুয়াল ক্যামেরা সেটআপের একটি সেন্সার f/2.0 অ্যাপার্চার যুক্ত আর অন্যটি f/2.4 অ্যাপার্চার যুক্ত।

সেপ্সিফিকেশানের ক্ষেত্রে FCC লিস্ট থেকে এটা জানা গেছে যে Nokia 9 ফোনটি স্ন্যাপড্র্যাফগন 845 চিপসেটের বদলে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 SoC যুক্ত হবে। সম্প্রতি কোয়াল্কম সাওমির সঙ্গে একসঙ্গে একটি ঘোষনা করেছিল যে সাওমির পরবর্তী ফ্ল্যাগশিপ ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 845 প্ল্যাটফর্মে কাজ করবে। কিছু গুজব যদি সত্যি হয় তবে স্ন্যাপড্র্যাগন 845 SoC’র সমস্ত প্রথম ব্যাচ স্যামসং তাদের Galaxy S9 আর S9 Plus স্মার্টফোনের জন্য কিনে নিয়েছে।

Nokia 9 স্মার্টফোনটিতে QHD OLED ডিসপ্লে আর 12MP + 13MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। এই ডিভাইসে 128GB স্টোরেজ থাকবে যা বাড়ানো যাবে এই ডিভাইসের ব্যাটারি 3,250 mAh এর হবে। এই ডিভাইসটিতে অ্যান্ড্রয়েড 8.0 ওরিও থাকবে আর একটি সাম্প্রতিক রিপোর্ট অনুসারে HMD গ্লোবাল 19 জানুয়ারি Nokia 9 ফোনটি লঞ্চ করবে।  

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo