Lava খুব সস্তায় তাদের Z60s স্মার্টফোনটি নিয়ে এল

Updated on 24-Aug-2018
HIGHLIGHTS

নতুন অ্যান্ড্রয়েড ওরিও (গো এডিশান) য়ের সঙ্গে উন্নত স্টোরেজ আর ভাল অভিজ্ঞতা সহ এই ফোনটি এসে গেল

লাভা ইন্টারন্যাশানাল লিমিটেড গত কাল Lava Z60s স্মার্টফোনটি লঞ্চ করেছে, উন্নত প্রযুক্তি আর ফিচার্স যুক্ত স্লিক ডিজাইনের Z60s স্মার্টফোনটি আসলে কোম্পানির জনপ্রিয় স্মার্টফোন Z60 র পড়ে আরও একটি শক্তিশালী স্মার্টফোন। গোল্ড আর ব্ল্যাক কালারে Z60s স্মার্টফোনটি সারা দেশে 75,000 রিটেল আর আউটলেটে পাওয়া যাবে। আর এর দাম 4,949 টাকা রাখা হয়েছে।

Z60 S স্মার্টফোনটি লঞ্চ করার সময়ে লাভা ইন্টারন্যাশানালের হেড প্রোডাক্ট শ্রি গৌরব নিগম বলেন যে, “আমাদের Z60 স্মার্টফোনটি অনেক কম সময়ে আমাদের গ্রাহকদের কাচজে অবিশ্যাস্য জনপ্রিয় হয়েছে। Z60 র এই সামল্য আর জনপ্রিয়তার পড়ে এবার আমরা এর পাওয়ার প্যাক উত্তরাধিকারি Z60s স্মার্টফোনটি বাজারে নিয়ে এসে আন্নদ অনুভব করছি। Z60s এই ক্ষেত্রে একটি নতুন পদক্ষেপ। আমাদের বিশ্বাস এই যে Z60 নিজেদের সাফ্ল্যর পড়ে Z60sও সাফ্ল্য পাবে আর সবার পছন্দের স্মার্টফোন হবে”।

Lava Z60s য়ের স্পেসিফিকেশান আর ফিচার্স

অয়াসধারন ক্লিক টেকনলজির সঙ্গে Z60s 5MP অটোফোকাস রেয়ার ক্যামেরা আর 5MP ফ্রন্ট ক্যামেরা (দুটিই বোখে মোড আর ফ্ল্যাশ যুক্ত) যুক্ত ফোন, আর এর জন্য আপনারা হাই এন্ড ক্যামেরা এক্সপিরিয়েন্স পাবেন। শুধু 8.5MM থিকনেসের সঙ্গে Z60s নিজের ক্ষেত্রে সব থেকে স্লিক স্মার্টফোন। আর এর লেজার ফিনিস ডিজাইন একে প্রিমিয়াম, স্লিক আর বেশি আকর্ষণীয় করেছে।

1.5GHz কোয়াড কোর প্রসেসার যুক্ত এই স্মার্টফোনে 1GB র‍্যাম আর 16GB স্টোরেজ আছে আর এটি গান শোনা , ভিডিও দেখা বা সিনেমা দেখার অন্যনায় ডেটার জন্য পর্যাপ্ত স্টোরেজ যুক্ত।

5HD আইপিএস ফুল ল্যামিনেশান 2.5D কার্ভড স্ক্রিন যুক্ত এই ফোনে অ্যান্ড্রয়েড 8.1 ওরিও (গো এডিশান) দেওয়া হয়েছে।

Lava Z60s স্মার্টফোণের লঞ্চ অফার্স

লঞ্চ অফার্স হিসাবে এই স্মার্টফোনে ওয়ান টাইম ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট আছে । আর এই অফার 15 ই নভেম্বর 2018 পর্যন্ত বা তার আগে কেনা Lava Z60s স্মার্টফোনে পাওয়া যাবে।

লাভা 4G স্মার্টফোনে তাদের সব স্মার্টফোন সিরিজে স্পেশাল ক্যাশব্যাক অফার দিয়েছে আর এটি অল আইপি 4G LTE নেটওয়ার্ক আর বিশ্বের সব থেকে বড় মোবাইল ডাটা নেটওয়ার্ক রিলায়েন্স জিওর সঙ্গে চুক্তি করেছে। জিও সিম কার্ডের সঙ্গে লেটেস্ট Lava Z60s স্মার্টফোন কিনলে গ্রাহকরা 2,200 টাকার ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাবেন। আর এর সঙ্গে সব Z60s ব্যাবহারকারীরা 44টি ক্যাশব্যাক ভাউচার পাবেন আর এই প্রত্যেকটি ভাউচার 50 টাকার হবে যা 198 টাকা আর 299 টাকার প্রথম রিচার্সে পাওয়া যাবে। আর ভাউচার মাইজিও অ্যাপে পাওয়া যাবে। আর এই অফার বর্তমান আর নতুন সব গ্রাহদকের জন্যই পাওয়া যাবে।

Connect On :