Lava Yuva 3 Launched: 5000mAh ব্যাটারি এবং 90Hz রিফ্রেশ রেট সহ সস্তা লাভা ফোন লঞ্চ, দাম 7000 টাকার কম

Lava Yuva 3 Launched: 5000mAh ব্যাটারি এবং 90Hz রিফ্রেশ রেট সহ সস্তা লাভা ফোন লঞ্চ, দাম 7000 টাকার কম
HIGHLIGHTS

Lava ভারতীয় বাজারে তার নতুন সস্তা স্মার্টফোন Lava Yuva 3 লঞ্চ করেছে

লাভা তার নতুন স্মার্টফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়্যান্টে লঞ্চ করেছে

এই স্মার্টফোনে রিয়ারে 13MP ট্রিপল AI রিয়ার ক্যামেরা রয়েছে

Lava ভারতীয় বাজারে তার নতুন সস্তা স্মার্টফোন Lava Yuva 3 লঞ্চ করেছে। ইউভা ফোনে 6.5-ইঞ্চি HD+ পাঞ্চ হোল ডিসপ্লে রয়েছে। গতকাল এই স্মার্টফোন শপিং সাইট Amazon এ লিস্ট করা হয়েছিল। আজ কোম্পানি নতুন স্মার্টফোন বাজারে চালু করে দিয়েছে। নতুন লাভা ফোনটি কত দামে এবং কী ফিচার রয়েছে, আসুন জেনে নেওয়া যাক।

Lava Yuva 3 ফোনের দাম

লাভা তার নতুন স্মার্টফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়্যান্টে লঞ্চ করেছে। এই স্মার্টফোনটি 4GB RAM+64GB স্টোরেজ সহ আনা হয়েছে। এই মডেলটি 6,799 টাকায় কেনা যাবে। এছাড়া ফোনের আরেকটি মডেল 4GB RAM+128GB স্টোরেজ সাপোর্ট করে। এই মডেলের দাম 7299 টাকা রাখা হয়েছে।

আরও পড়ুন: Jio Recharge Plan: ধামাকা প্ল্যান! 150 টাকার কম দামে বিপুল ডেটা সহ বিনামূল্যে 12 OTT সাবস্ক্রিপশন

এই মোবাইল ফোনটি Eclipse Black, Cosmic Lavender এবং Galaxy White কালার অপশনে কেনা যাবে। ফোনের বিক্রি 7 ফেব্রুয়ারি থেকে ই-কমার্স সাইট Amazon থেকে করা হবে। এছাড়া লাভার রিটেল নেটওয়ার্ক এবং লাভা ই-স্টোরে 10 ফেব্রুয়ারি থেকে পাওয়া যাবে।

Yuva 3 স্পেসিফিকেশন

লেটেস্ট লাভা ফোনে 6.5 ইঞ্চি HD+ পাঞ্চ হোল ডিসপ্লে রয়েছে। ডিসপ্লেতে রেজোলিউশন 720*1600 পিক্সেল এবং রিফ্রেশ রেট 90Hz পাওয়া যাবে।

এই স্মার্টফোনে 4GB RAM রয়েছে, যা ভার্চুয়াল RAM এর মাধ্যমে 4GB পর্যন্ত বাড়ানো যাবে। এছাড়া স্টোরেজ হিসেবে দুটি বিকল্প পাওয়া যাবে- 64GB এবং 128GB। ফোনের স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 512GB পর্যন্ত বাড়ানো যেতে পারে।

ক্যামেরা হিসেবে, এই স্মার্টফোনে রিয়ারে 13MP ট্রিপল AI রিয়ার ক্যামেরা রয়েছে। ফ্রন্টে একটি 5MP সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

Lava Yuva 3 Launched
ইউভা 3 ফোনে পাওয়ার দিতে UNISOC T606 অক্টা কোর প্রসেসর দেওয়া

ইউভা 3 ফোনে পাওয়ার দিতে UNISOC T606 অক্টা কোর প্রসেসর দেওয়া। এই ফোনে একটি 5000mAh ব্যাটারি রয়েছে যা 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

এই স্মার্টফোনটি Android 13 অপারেটিং সিস্টামে কাজ করে। কোম্পানি দুই বছরের জন্য অ্যান্ড্রয়েড 14-এ নিরাপত্তা আপডেট এবং আপগ্রেডের দাবি করেছে।

সিকিউরিটির জন্য, এই ফোনে ফেস আনলক ফিচার রয়েছে। Yuva 3 ফোনে প্রিমিয়াম ব্যাক ডিজাইন সহ একটি সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

আরও পড়ুন: Vivo phone Price Cut: একধাক্কায় 3000 টাকা সস্তা হল দুটি বাজেট ফোন, জানুন নতুন দাম কত

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo