লঞ্চের আগেই Lava Yuva 2 Pro ফোনের বিক্রি শুরু, জানুন কত দাম এবং কী রয়েছে ফিচার

Updated on 14-Mar-2023
HIGHLIGHTS

Lava Yuva 2 Pro এর বিক্রি দুটি ইনস্টাগ্রাম পেজ থেকে শুরু হয় গিয়েছে

Lava Yuva Pro 2 ফোনটি 8,499 টাকায় বিক্রি করা হচ্ছে

Lava Yuva 2 Pro একটি ভ্যারিয়্যান্টে আনা হয়েছে, যা 4GB RAM সহ 64GB স্টোরেজ অফার করে

ভারতীয় কোম্পানি লাভা (Lava) গত বছরের অক্টোবরে Lava Yuva Pro বাজারে লঞ্চ করেছিল। এখন এই ফোনের আপগ্রেড ভার্সন Lava Yuva 2 Pro বাজারে আসতে প্রস্তুত। তবে কোম্পানির তরফে এখন পর্যন্ত এই ফোন সম্পর্কে কিছু বলা হয়েনি। কিন্তু Lava Yuva 2 Pro এর বিক্রি দুটি ইনস্টাগ্রাম পেজ থেকে শুরু হয় গিয়েছে।

Lava Yuva Pro 2 ফোনটি 7,999 টাকায় বিক্রি করা হচ্ছে। এই দামে, Lava Yuva 2 Pro এর 4GB RAM সহ 64GB স্টোরেজ ভ্যারিয়্যান্ট পাওয়া যাচ্ছে। বলে দি যে Lava Yuva 2 Pro ফোন গত বছর 7,799 টাকার শুরুর দামে লঞ্চ করা হয়েছিল।

Instagram লিস্টিং অনুযায়ী, Lava Yuva 2 Pro একটি ভ্যারিয়্যান্টে আনা হয়েছে, যা 4GB RAM সহ 64GB স্টোরেজ অফার করে। এছাড়া, ফোনটি ল্যাভেন্ডার, হোয়াইট এবং গ্রিন কালার অপশনে আনা হবে। Lava Yuva 2 Pro এর সাথে 3GB ভার্চুয়াল RAM থাকবে এবং একই সাথে 4GB RAM ও থাকবে। এই ক্ষেত্রে, মোট 7 GB RAM পাওয়া যাবে।

Lava Yuva 2 Pro ফোনে একটি 6.5-ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে। এছাড়াও, ফোনে একটি 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে যার সাথে Type-C চার্জিং পাওয়া যাবে। ফোনে MediaTek Helio G37 প্রসেসর পাওয়া যাবে। এছাড়াও, এই লাভা ফোনটি তিনটি রিয়ার ক্যামেরা সহ পাওয়া যাবে, যার মধ্যে প্রাইমারি লেন্সটি 13-মেগাপিক্সেল AI সেন্সর হবে। ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও পাওয়া যাবে।

বলে দি যে Lava Yuva Pro Android 12 এর সাথে আসে। ফোনে একটি 6.51-ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে রয়েছে, যা 720×1,600 পিক্সেল রেজোলিউশন, 269ppi এবং 20:9 অনুপাতের সাথে আসে। ডিসপ্লের সাথে কর্নিং গরিলা গ্লাসের সুরক্ষাও দেওয়া হয়েছে। ফোনে মিডিয়াটেক হেলিও প্রসেসর এবং 3 জিবি RAM সহ 32 জিবি স্টোরেজ সাপোর্ট রয়েছে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে স্টোরেজ 512 জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :