Lava Yuva 2 Expected Price: MediaTek প্রসেসর নিয়ে পকেট ফ্রেন্ডলি দামে লঞ্চ হবে লাভার নতুন ফোন? কিনতে খরচ হবে কত?

Lava Yuva 2 Expected Price: MediaTek প্রসেসর নিয়ে পকেট ফ্রেন্ডলি দামে লঞ্চ হবে লাভার নতুন ফোন? কিনতে খরচ হবে কত?
HIGHLIGHTS

Lava Yuva 2 ফোনটি জলদিই লঞ্চ করতে চলেছে ভারতে

এই ফোনটি একটি বাজেট ফোন হিসেবে লঞ্চ করবে

3 GB RAM থাকতে পারে এখানে

Lava -এর তরফে জানানো হয়েছে তারা শীঘ্রই বাজারে Lava Yuva 2 ফোনটি লঞ্চ করতে চলেছে। এই কোম্পানির তরফে ফোনটির দামও প্রকাশ্যে আনা হয়েছে। ফলে মনে করা হচ্ছে জলদিই বাজারে আসবে এটি। যদিও ফোনটির বিষয়ে এখনও তেমন বিস্তারিত ভাবে কিছু জানা যায়নি। 

Lava Yuva 2 Pro ফোনটি কিছুদিন আগেই লঞ্চ করেছে। এটিও একটি বাজেট ফোন। এটির দাম 7,999 টাকা থেকে শুরু হচ্ছে। 

Lava -এর তরফে সম্প্রতি Lava Yuva 2 ফোনটির একটি টিজার ছবি পোস্ট করা হয়েছে ফেসবুকে। আর সেই ছবি দেখে এটুকু স্পষ্ট যে এই ফোনটি আর কয়েক দিনের মধ্যেই বাজারে এসে যাবে। এই পোস্টার থেকেই ফোনটির দাম জানা গিয়েছে। 

কত দাম হবে Lava Yuva 2 -এর? 

আরও পড়ুন: Poco M6 Pro 5G India Launch: ডুয়াল রিয়ার ক্যামেরা নিয়ে শীঘ্রই দেশে এন্ট্রি নেবে পোকোর নতুন ফোন, থাকবে আর কোন কোন ফিচার?

Lava -এর তরফে আভাস দেওয়া হয়েছে যে এই ফোনটির দাম 7,000 টাকারও কম হবে। Lava Yuva 2 -এর দাম 6,999 টাকা থেকে শুরু হতে পারে। যদিও এই দাম বা টুকটাক তথ্য ছাড়া এখনও এই ফোন সম্পর্কে কোনও তথ্যই জানায়নি Lava। ফলে গ্রাহকরা এই ফোন থেকে কী কী পেতে চলেছেন, কী থাকবে এখানে সেটা জানার জন্য সবাইকে আরও কিছুটা সময় অপেক্ষা করতে হবে। 

Lava yuva 2

তবে গুজব থেকে কিন্তু এই ফোন সম্পর্কে একাধিক তথ্য জানা গিয়েছে। Gizmochina -এর মতে এই ফোনটিতে 3 GB RAM এবং 64 GB ইন্টারনাল স্টোরেজ থাকবে। তবে Lava Yuva 2 Pro -এর তুলনায় আসন্ন Lava Yuva 2 কতটা আলাদা হবে সেটা সময়ই বলবে। 

প্রসঙ্গত, Lava Yuva 2 Pro ফোনটিতে গ্রাহকরা পাবেন 4 GB RAM এবং 64 GB ইন্টারনাল স্টোরেজ। এই ফোনটি পরিচালিত হয় MediaTek Helio G37 প্রসেসরের সাহায্যে। এই ফোনে 6.5 ইঞ্চির একটি মাঝারি সাইজের HD+ ডিসপ্লে আছে। 

আরও পড়ুন: Oppo A78 Launched in India: Snapdragon প্রসেসর নিয়ে দেশে এল ওপোর ফোন, কিনতে খরচ হবে কত? লঞ্চ অফারে আছে কোন চমক

13 মেগাপিক্সেলের একটি ক্যামেরা পাওয়া যাবে Lava Yuva 2 Pro ফোনটিতে। সঙ্গে সেলফি তোলার জন্য পাবেন 5 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা। 5000mah ব্যাটারি আছে এখানে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo