Lava-র বাজেট স্মার্টফোনের প্রি-বুকিং শুরু, কম দামে মিলবে দুর্দান্ত ক্যামেরা, জানুন স্পেসিফিকেশন

Updated on 08-Jul-2022
HIGHLIGHTS

Lava বাজেট সেগামেন্টে লাভা ব্লেজ স্মার্টফোন (Lava Blaze) লঞ্চ করেছে

Lava Blaze ফোনে 13-মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে

Lava Blaze ফোন 3GB/ 4GB RAM এবং 32GB/ 64GB স্টোরেজ ভ্যারিয়্যান্ট অপশনে লঞ্চ করা হয়েছে

ভারতীয় স্মার্টফোন নির্মাতা লাভা (Lava) বাজেট সেগামেন্টে লাভা ব্লেজ স্মার্টফোন (Lava Blaze ) লঞ্চ করেছে। লাভা ব্লেজের জন্য প্রি-বুকিং 7 জুলাই দুপুর 12টা থেকে শুরু হয়েছে। Lava Blaze ফোনে 13-মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই স্মার্টফোনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং USB Type-C চার্জিং পোর্টও রয়েছে। Lava Blaze ফোন 3GB/ 4GB RAM এবং 32GB/ 64GB স্টোরেজ ভ্যারিয়্যান্ট অপশনে লঞ্চ করা হয়েছে।

Lava Blaze এর দাম

Lava Blaze স্মার্টফোন দুটি RAM ভ্যারিয়্যান্ট 3GB এবং 4GB RAM ভ্যারিয়্যান্টের সাথে লঞ্চ করা হয়েছে। এই ফোনে 32GB এবং 64GB স্টোরেজ অপশনও দেওয়া হয়েছে। এই ফোনের দাম প্রায় 10,000 টাকা হবে।

Lava Blaze এর স্পেসিফিকেশন

Lava Blaze ফোন Unisoc প্রসেসর সহ লঞ্চ করা হবে। লাভা ব্লেজ স্মার্টফোনে একটি 6.5-ইঞ্চি HD+ ডিসপ্লে এবং একটি 3.5mm হেডফোন জ্যাক থাকবে। এই স্মার্টফোনে একটি USB Type-C চার্জিং পোর্ট রয়েছে। লাভা ব্লেজ চারটি কালার অপশনে লঞ্চ করা হয়েছে-  সবুজ, লাল, কালো এবং নীল।

লাভা ব্লেজে ফোনে 13-মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। ফোনের প্রাইমারি সেন্সরটি 13 মেগাপিক্সেলের সাথে আসে। পাশাপাশি, 2-মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরাও এই ফোনে দেওয়া যেতে পারে। সেলফির জন্য লাভা ব্লেজে একটি 8-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে।

Connect On :