Lava Blaze Pro স্মার্টফোনটি এই দিনে ভারতে হবে লঞ্চ, 50MP ক্যামেরা সহ পাওয়া যাবে দুর্দান্ত ফিচার

Lava Blaze Pro স্মার্টফোনটি এই দিনে ভারতে হবে লঞ্চ, 50MP ক্যামেরা সহ পাওয়া যাবে দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

ভারতে আগামী 20 সেপ্টেম্বর আসতে চলেছে Lava Blaze Pro

Lava Blaze Pro ফোনে থাকবে 50 মেগাপিক্সেলের ক্যামেরা এবং 5000mAh ব্যাটারি

চারটি রঙে উপলব্ধ হবে এই ফোন ভারতের বাজারে

Lava হচ্ছে একটি ভারতীয় ফোন প্রস্তুতকারক সংস্থা, আর এই কোম্পানি শীঘ্রই তাদের একটি নতুন ফোন লঞ্চ করতে চলেছে দেশে। আগামী সপ্তাহের শুরুর দিকেই এই ফোনটি বাজারে আসতে চলেছে। আগামী 20 সেপ্টেম্বর Lava কোম্পানির এই নতুন ফোন লঞ্চ হবে, নাম Lava Blaze Pro। এই ফোনে থাকবে চারটি রঙের অপশন। সঙ্গে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা। 50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি সেন্সর থাকবে বলে জানা গিয়েছে, সঙ্গে থাকবে একটি শক্তিশালী ব্যাটারি 5000mAh এর।

এই ফোন কোন কোন রঙে উপলব্ধ হবে?

যতদূর জানা গিয়েছে যে এই ফোনটি দেশে মোট চারটি রঙে আসতে চলেছে। তবে কোন শেডে এই ফোন উপলব্ধ হবে সেটা জানা যায়নি। কিন্তু মনে করা হচ্ছে যে নীল, মাস্টার্ড হলুদ, মিন্ট গ্রিন এবং সোনালী রঙে এই ফোনটি উপলব্ধ হবে।

Lava Blaze Pro

এই ফোনটির সাকসেসর মডেল হিসেবে আগামী সপ্তাহে আসতে চলেছে Lava Blaze Pro ফোনটি। 2022 সালের জুলাই মাসে দেশে লাভা কোম্পানি লঞ্চ করে Lava Blaze Pro ফোনটিকে। এটি একটি বাজেট ফ্রেন্ডলি ফোন যা মাত্র 8,699 টাকায় গ্রাহকরা কিনতে পারবেন। তবে এই ফোনের দাম যতই কম হোক এতে রয়েছে দারুন সব ফিচার। এই কম টাকাতেই 3GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ দিচ্ছে এই ফোন। সঙ্গে রয়েছে চারটি রঙের অপশনও। এই রঙগুলো হল, গ্লাস ব্লু, গ্লাস গ্রিন, গ্লাস রেড, গ্লাস ব্ল্যাক।

Lava Blaze Pro

Lava Blaze Pro ফোনটির ফিচার কী কী?

এই ফোনে গ্রাহকরা পাবেন ডুয়াল ন্যানো সিমের স্লট। ফোনটি পরিচালিত হবে অ্যান্ড্রয়েড 12 সফটওয়্যারের সাহায্যে। 6.51 ইঞ্চির একটি ডিসপ্লে রয়েছে এই ফোনে যেখানে আছে হোল পাঞ্চ কাট আউট যার মধ্যে রয়েছে সেলফির জন্য ফ্রন্ট ক্যামেরা, এই ক্যামেরায় আছে 8 মেগাপিক্সেলের সেন্সর। Mediatek Helio A22 প্রসেসরের সাহায্যে এই ফোনটি চলে যা পেয়ার করা আছে 3GB RAM এর সঙ্গে। এছাড়াও গ্রাহক পাবেন আরও 3GB ভার্চুয়াল RAM। সঙ্গে রয়েছে 64GB ইন্টারনাল স্টোরেজ যা এসডি কার্ডের সাহায্যে 256 GB অবধি বাড়ানো যাবে।

ট্রিপল ক্যামেরা সেটআপের মধ্যে প্রাইমারি ক্যামেরায় আছে 13 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর। সঙ্গে পাওয়া যাবে LED ফ্ল্যাশ। 5000mAh এর একটি শক্তিশালী ব্যাটারি আছে এই ফোনে যা একবার চার্জ দিলে 40ঘণ্টা অবধি গান শোনার টাইম দেবে। সঙ্গে 25 দিনের স্ট্যান্ডবাই টাইম পাওয়া যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo