11GB RAM সহ Lave Blaze 2 লঞ্চ, মাত্র 9000 টাকায় মিলবে প্রিমিয়াম ফিচার

11GB RAM সহ Lave Blaze 2 লঞ্চ, মাত্র 9000 টাকায় মিলবে প্রিমিয়াম ফিচার
HIGHLIGHTS

Lave Blaze 5G এর আপগ্রেডেড ভার্সন হিসাবে আনা হয়েছে Lave Blaze 2

6GB RAM এবং 128GB স্টোরেজ সহ আসা Lave Blaze 2 ফোনের দাম 8,999 টাকা রাখা হয়েছে

ফোনে 11GB পর্যন্ত RAM এবং 18W এর ফাস্ট চার্জিং ফিচার অফার করা হচ্ছে

স্মার্টফোন কোম্পানি Lava তার Blaze Series এর নতুন ফোন Lave Blaze 2 ভারতে লঞ্চ করে দিয়েছে। এই ফোনটি Lave Blaze 5G এর আপগ্রেডেড ভার্সন হিসাবে আনা হয়েছে। Blaze 2  ফোনে ইউনিসক T616 প্রসেসর দেওয়া হয়েছে। ফোনে 11GB পর্যন্ত RAM এবং 18W এর ফাস্ট চার্জিং ফিচার অফার করা হচ্ছে। এর পাশাপাশি, ফোনে একগুচ্ছ সেরা ফিচার দেওয়া হয়েছে। আসুন জেনে নেওয়া যাক ফোনে সমস্ত ডিটেল…

Lave Blaze 2 এর দাম

ফোনটি গ্লাস ব্ল্যাক, গ্লাস অরেঞ্জ এবং গ্লাস ব্লু কালার অপশনে চালু করা হয়েছে। 6GB RAM এবং 128GB স্টোরেজ সহ আসা Lave Blaze 2 ফোনের দাম 8,999 টাকা রাখা হয়েছে। ফোনটি 18 এপ্রিল দুপুর 12টা থেকে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং Amazon India থেকে বিক্রি করা হবে।

Lava Blaze 2

Lava Blaze 2 এর ফোনে কী স্পেক্স দেওয়া রয়েছে?

লাভা-এর লেটেস্ট ফোনে 6.5-ইঞ্চি 2.5D কার্ভড HD+ IPS ডিসপ্লে পাওয়া যাবে, যা 90Hz রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ফোনটি Android 13 এর সাথে কাজ করবে। ফোনে দুই বছরের জন্য অ্যান্ড্রয়েড আপডেট এবং তিন বছরের জন্য সিকিউরিটি আপডেট দেবে কোম্পানি। এর মানে হল ফোনে আপনি Android 14 এবং Android 15-এর সাপোর্টও পাবেন।

Lava Blaze 2 ফোনে অক্টা-কোর ইউনিসক T616 প্রসেসর দেওয়া হয়েছে। যা 6GB পর্যন্ত RAM সহ আসবে। আপনি ফোনের RAM 11 GB পর্যন্ত ভার্চুয়ালী বাড়াতে পারেন। ফোনের সাথে 128GB পর্যন্ত UFS 2.2 স্টোরেজ দেওয়া হয়েছে। ফোনে সিকিউরিটির জন্য সাইড মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং কল রেকর্ডিংয়ের সুবিধাও রয়েছে।

ফটোগ্রাফির জন্য ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনে 13 মেগাপিক্সেল AI ডুয়াল রিয়ার ক্যামেরা এবং সেলফির জন্য একটি 8-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। স্মার্টফোনে ভাল কলিং অভিজ্ঞতার জন্য ডুয়াল মাইক নয়েজ ক্যান্সেলেশন দেওয়া।

ফোনে পাওয়ার দিতে 5000mAh ব্যাটারি এবং 18W ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। ফোনে কানেক্টিভিটির জন্য WiFi, ব্লুটুথ, অডিও জ্যাক এবং ইউএসবি টাইপ-সি পোর্ট সাপোর্ট দেওয়া।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo