Lava-র বাম্পার অফার! নিয়ে আসুন এই পুরানো ফোন এবং বিনামূল্যে বাড়ি নিয়ে যান এই 5G Smartphone

Lava-র বাম্পার অফার! নিয়ে আসুন এই পুরানো ফোন এবং বিনামূল্যে বাড়ি নিয়ে যান এই 5G Smartphone
HIGHLIGHTS

Realme 8s স্মার্টফোন এক্সচেঞ্জ করেন, তারা কোনও অতিরিক্ত খরচ ছাড়াই Lava Agni 5G Phone কিনতে পারবেন

লাভা কোম্পানি তার Lava Agni 5G Mobile ফোনের সাথে একটি এক্সচেঞ্জ অফার নিয়ে এসেছে

Lava Agni 5G-এর দাম রাখা হয়েছে 19,999 টাকা

দেশি হ্যান্ডসেট নির্মাতা সংস্থা Lava সম্প্রতি ভারতে গ্রাহকদের জন্য তার প্রথম 5G Smartphone লঞ্চ করেছে এবং এখন কোম্পানি তার Lava Agni 5G Mobile ফোনের সাথে একটি এক্সচেঞ্জ অফার নিয়ে এসেছে। এখন কোম্পানি তার Lava Agni 5G ফোনের সাথে এমন একটি দুর্দান্ত অফার দিচ্ছে যা গ্রাহকদের জন্য দুর্দান্ত সুযোগ। কোম্পানি গ্রাহকদের বিনামূল্যে বাড়িতে নিয়ে যাওয়ার সুযোগ দিচ্ছে। আসুন জেনে নেওয়া যাক Lava Offer কী এবং ফোনের ফিচার-দাম কী।

Lava Agni 5G Exchange offer

Lava Agni 5G Smartphone এর সাথে এমন একটি অফার রয়েছে যা আগে কখনও পাওয়া যায়নি, আপনি এই ফোনটি বিনামূল্যে কিনতে পারবেন তবে এক্সচেঞ্জ অফারের মাধ্যমে। কোম্পানির অফারের আওতায়, যদি কোনও গ্রাহক Realme 8s স্মার্টফোন এক্সচেঞ্জ করেন, তারা কোনও অতিরিক্ত খরচ ছাড়াই Lava Agni 5G Phone কিনতে পারবেন অর্থাৎ ফোনের বদলে ফোন। Realme 8s এর 6GB এবং 8GB ভ্যারিয়্যান্টের সাথে এক্সচেঞ্জ অফার উপলব্ধ রয়েছে।

Lava Agni 5G ফোনের দাম

Lava Agni 5G-এর দাম রাখা হয়েছে 19,999 টাকা। এই দামে, 8GB RAM এবং 128GB স্টোরেজ সহ ভ্যারিয়্যান্ট পাওয়া যাবে।

Lava 5G Phone

Lava Agni 5G স্পেসিফিকেশন

Lava Agni 5G ফোনে Android 11 দেওয়া হয়েছে। ফোনে 90Hz রিফ্রেশ রেট সহ একটি 6.78-ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। ডিসপ্লের স্টাইল পাঞ্চহোল। ফোনে MediaTek Dimensity 810 প্রসেসর, 8GB RAM এবং 128GB স্টোরেজ রয়েছে, যা মেমরি কার্ডের সাহায্যে বাড়ানো যেতে পারে।

লাভার এই ফোনে চারটি রিয়ার ক্যামেরা রয়েছে যার মধ্যে প্রাইমারি লেন্স 64 মেগাপিক্সেল, যার অ্যাপারচার f/1.79 রয়েছে। দ্বিতীয় লেন্সটি 5 মেগাপিক্সেলের। তৃতীয় লেন্স 2-মেগাপিক্সেলের ডেপথ এবং চতুর্থ লেন্স 2-মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ফোনের ফ্রন্টে 16-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ক্যামেরার সাথে সুপার নাইট মোড, প্রো মোড এবং AI এর মত মোড দেওয়া হয়েছে।

কানেক্টিভিটির জন্য, ফোনে 5G, 4G VoLTE, Wi-Fi, ব্লুটুথ, GPS/A-GPS এবং USB Type-C পোর্ট রয়েছে। Lava Agni 5G ফোনে একটি সাইড মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। ফোনে 30W ফাস্ট চার্জিং সহ 5000mAh ব্যাটারি রয়েছে। দাবি করা হয়েছে যে 90 মিনিটের মধ্যে ফুল চার্জ ব্যাটারি হয় যাবে।

 

নোট: খরব লেখা পর্য়ন্ত ওয়েবসাইটে এই অফার রয়েছে। তবে কেনার আগে ওয়েবসাইটে চেক করে নেবেন। অফার দেখতে হলে Lava website এ ক্লিক করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo