Lava Agni 3 স্মার্টফোন ভারতে 4 অক্টোবর হবে লঞ্চ, 8GB RAM সহ আর কী থাকবে বিশেষ জানুন

Updated on 30-Sep-2024

Lava Agni 2 5G স্মার্টফোনের পর কোম্পানি এবার Lava Agni 3 লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। কোম্পানি তরফে ফোনের লঞ্চ তারিখের 4 অক্টোবর ঘোষণার পাশাপাশি একটি টিজারও চালু করা হয়েছে। লেটেস্ট টিজারে ফোনের ডিজাইন সম্পর্কে জানা গেছে। ফোনটি 4 অক্টোবর লঞ্চ করা হবে। লেটেস্ট টিজারে ফোনের ডিজাইন সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। আসুন জেনে নেওয়া যাক আপকামিং লাভা অগ্নি 3 ফোনে স্পেক্স কী থাকবে।

কবে লঞ্চ হবে Lava Agni 3

ভারতে 4 অক্টোবর লাভা অগ্নি 3 লঞ্চ করা হবে। কোম্পানি তার X (টুইটার) সাইটে ফোনের লঞ্চের তারিখের ঘোষণা করে দিয়েছে। কোম্পানির তরফে একের পর এক আপকামিং ফোনের টিজার প্রকাশ করা হচ্ছে।

জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা আপকামিং লাভা ফোনের একটি ছবি প্রকাশ করেছে। লিক থেকে আসা ছবি দেখে জানা গেছে যে ফোনের রিয়ারে কার্ভ এজ দেওয়া এবং ডুয়াল ক্যামেরা সেটআপ হতে পারে। টিপস্টার দাবি করেছে যে ফোনে একটি কাস্টমাইজ বোতাম থাকবে যা iPhone এর একশন বোতামের মতো কাজ করবে।

আরও পড়ুন: Vivo V40e vs Vivo V40: একই সিরিজের দুটি ফোন, তাও দাম এবং ফিচারে অনেক পার্থক্য, কোনটি সেরা

এছাড়া আরেকজন টিপস্টার জানিয়েছেন যে আপকামিং লাভা ফোনের রিয়ারে একটি সেকেন্ডারি ডিসপ্লে থাকতে পারে। এতে কিছু কুউক এক্সেস কন্ট্রোল পাওয়া যেতে পাবে। ফোনের ডিসপ্লেতে বলা হয়েছে যে এটি 6.78-ইঞ্চির FHD প্লাস ডিসপ্লে থাকবে। এতে 120Hz রিফ্রেশ রেট হবে।

আপকামিং লাভা ফোনটি MediaTek Dimensity 7300X চিপসেট সহ আসতে পারে। এর সাথে 8GB RAM এবং 256GB স্টোরেজ পেয়ার করা হবে।

দামের কথা বললে লাভা অগ্নির দাম ভারতে 25 হাজার টাকার কাছাকাছি হতে পারে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :