Lava Agni 2 5G ফোনর দাম এবং ফিচার লঞ্চের আগেই লিক, জানুন কী থাকবে বিশেষ

Updated on 09-May-2023
HIGHLIGHTS

ava Agni 2 5G ভারতে শীঘ্রই লঞ্চ করা হবে, তবে তার আগেই ফোনের দাম লিক হয় গিয়েছে

Lava Agni 2 5G ফোনের দাম 20,000 টাকার কাছাকাছি হতে পারে

Lava Agni 2 5G ফোনে 8 জিবি পর্যন্ত RAM এবং 256 জিবি পর্যন্ত স্টোরেজ দেওয়া হবে

দেশি মোবাইল কোম্পানি Lava তার নতুন ফোন বাজারে আনতে প্রস্তুত। Lava Agni 2 5G ভারতে শীঘ্রই লঞ্চ করা হবে, তবে তার আগেই ফোনের দাম লিক হয় গিয়েছে। Lava Agni 2 5G ফোনের ফিচার ও প্রকার করা হয়েছে।

কোম্পানির তরফে Lava Agni 2 5G লঞ্চের তারিখ সম্পর্কে এখনও কোনও তথ্য দেওয়া হয়েনি। বলে দি যে এই সিরিজে আরেকটি ফোন Lava Agni 5G ফোনটি নভেম্বর 2021 সালে লঞ্চ করা হয়েছিল।

খবর অনুযায়ী, Lava Agni 2 5G ফোনে কার্ভড ডিসপ্লে দেওয়া হবে এবং পিছনের প্যানেলে রিয়ার ক্যামেরার জন্য একটি বড় মডিউল পাওয়া যাবে। Lava Agni 2 5G ফোনে মিডিয়াটেক Dimensity 7050 প্রসেসর পাওয়া যাবে। কোম্পানির তরফে এই ফোনের ফিচার নিশ্চিত করা হয়েছে। এর আগের সপ্তাহে Lava Agni 2 5G এর ডিজাইন লিক হয়েছিল।

ফিচারের পাশাপাশি, Lava এর আপকামিং ফোনের দামও ফাঁস হয়ে গিয়েছে। খবর অনুযায়ী, Lava Agni 2 5G ফোনের দাম 20,000 টাকার কাছাকাছি হতে পারে। শাইনি ব্লু এবং গ্রিন কালার অপশনে আসবে Lava Agni 2 5G।

লিক অনুযায়ী, Lava Agni 2 5G ফোনটি মে মাসের মাঝামাঝি  ভারতে লঞ্চ করা হবে। ফোনের পিছনে চারটি রিয়ার ক্যামেরা থাকতে পারে, যার প্রাইমারি লেন্স 50 মেগাপিক্সেল এর হবে এবং ফ্রন্টে 16-মেগাপিক্সেল ক্যামেরা পাওয়া যাবে। 

Lava কোম্পানির তরফে তার আপকামিং ডিভাইস নিয়ে একটি টিজার প্রকাশ করা হয়েছে। টিজার থেকে জানা গেছে যে ফোনে কার্ভড ডিসপ্লে দেওয়া হবে। ডিসপ্লের সাইজ 6.5 ইঞ্চি এবং রেজোলিউশন HD+ হতে পারে। Lava Agni 2 5G ফোনের সাথে AMOLED ডিসপ্লে পাওয়া যাবে, যার রিফ্রেশ রেট 120Hz থাকবে।

ফোনে 8 জিবি পর্যন্ত RAM এবং 256 জিবি পর্যন্ত স্টোরেজ দেওয়া হবে। এছাড়া ফোনকে পাওয়ার দিতে 5000mAh এর ব্যাটারি থাকবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :