Lava Agni 2 5G আসছে দেশে, থাকবে 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ 8GB RAM, দাম কত জানেন?

Updated on 17-Feb-2023
HIGHLIGHTS

Lava Agni 2 5G ফোন লঞ্চ হতে চলেছে

Lava-এর তরফে এই 5G ফোনে রাখা হয়েছে 50 মেগাপিক্সেলের ক্যামেরা

এই বাজেট ফ্রেন্ডলি ফোনে থাকবে 8 GB RAM

Lava কোম্পানির তরফে একটি নতুন 5G ফোন আনতে চলা হচ্ছে। এই কোম্পানির অন্যান্য ফোনের মতোই এই ফোনটিও বাজেট ফ্রেন্ডলি ফোন হতে চলেছে। এটা আদতে গত বছর লঞ্চ হওয়া Lava Agni 5G ফোনটির উত্তরসূরি। নতুন ফোনটির নাম রাখা হয়েছে Lava Agni 2 5G। ফোনটি লঞ্চ হওয়ার আগে এটির দাম সহ ফিচার দেখে নিন। 

Lava Agni 2 5G ফোনটির দাম কত হবে?

Lava Agni 2 5G ফোনটির দাম জানা গিয়েছে 20 থেকে 25 হাজার টাকার মধ্যেই হবে। এটি চলতি বছরের এপ্রিল মাসে লঞ্চ হবে বলেই অনুমান করা হচ্ছে। অনুমান করা হচ্ছে এখানেও 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ থাকবে, যেমনটা Lava Agni 2 -এর ক্ষেত্রে হয়েছিল সেই ফোনটি 2019 সালে লঞ্চ করেছিল 19,999 টাকায়। তাই মনে করা হচ্ছে এটির দামও 25,000 টাকার মধ্যে হবে। তবে কেবল Lava Agni 2 5G নয়, জানা গিয়েছে এটির একটি Pro মডেলও লঞ্চ হতে পারে। 

Lava Agni 2 5G ফোনটিতে কী কী ফিচার থাকবে?

Lava Agni 2 5G ফোনটিতে তার পূর্বসূরীর থেকে কিছু উন্নতমানের ফিচার থাকবে। জানা গিয়েছে এখানে 90 Hz রিফ্রেশ রেট সহ 6.5 ইঞ্চির একটি HD+ ডিসপ্লে থাকবে এখানে। এখানে গ্রাহকরা পাবেন সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ ট্রিপল রিয়ার ক্যামেরা। এর মধ্যে প্রাইমারি ক্যামেরায় থাকবে 50 মেগাপিক্সেলের একটি সেন্সর। এছাড়া ফ্রন্ট ক্যামেরায় থাকবে 16 মেগাপিক্সেলের একটি সেন্সর যার সাহায্যে সেলফি বা ভিডিও তোলা যাবে। 

এছাড়া এই ফোনে 8 GB RAM থাকতে পারে সঙ্গে 128 GB ইন্টারনাল স্টোরেজ। তবে এটি মাইক্রো এসডি কার্ডের সাহায্যে বাড়ানো যেতে পারে। এছাড়া 44W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি 5000mAh ব্যাটারি থাকতে পারে এই হবে। অন্যদিকে প্রসেসর হিসেবে এখানে MediaTek Dimensity 1080 প্রসেসর থাকতে পারে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :