Exclusive:KulT মে মাসের প্রথমে 18:9 অ্যাস্পেক্ট রেশিওর ডিসপ্লে যুক্ত নতুন ফোন লঞ্চ করতে চলেছে

Updated on 25-Apr-2018
HIGHLIGHTS

Kult য়ের তরফে ভারতে তাদের চারটি স্মার্টফোন লঞ্চ করার পরে মে মাসের প্রথমে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করার তোড়জোড় করছে

Optiemus Infracom Kult য়ের তরফে এখনও পর্যন্ত ভারতীয় বাজারে চারটি বাজটে স্মার্টফোন লঞ্চ করা হয়েছে। এই স্মার্টফোন গুলি Kult 10, Kult Beyond, Kult Ambition,  আর Kult Gladiator স্মার্টফোন গুলি লঞ্চ করা হয়েছে। আর এই সব স্মার্টফোনই 10,000টাকার দামের মধ্যে লঞ্চ করা হয়েছে। আর এবার আমরা যে নতুন খবর পেয়েছি তা অনুসারে কোম্পানি তাদের একটি নতুন স্মার্টফোন ভারতে লঞ্চ করতে চলেছে আর এই স্মার্টফোনটি একটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত স্মার্টফোন হওয়ার সম্ভবনা আছে।

আর এর মানে এই যে এই ডিভাইসে একটি ফুল স্ক্রিন ডিসপ্লে থাকবে আর এর একটি ছবিও আমাদের কাছে এসেছে, আর এই ছবিটি দেখে মনে হয় যে এতি ফুল স্ক্রিন বেজেল লেস ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হবে আর এতে একটি LED ফ্ল্যাশ থাকবে, আর এছারা ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ব্যাক ক্যামেরার সঙ্গে এর রেয়ার প্যানেলে থাকতে পারে।

Paytm Deals: আজকে এই হেডফোন গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

আর আমরা এও জেনেছি যে এই কোম্পানির তরফে এই ডিভাইসটিকে মে মাসের প্রথম সপ্তাহে লঞ্চ করা হতে পারে। তবে এছারা এই ডিভাইসটির বিষয়ে আর কোন খবর এখনও পাওয়া যায়নি। তবে কিছু অনুমান থেকে জানা গেছে যে এই ফোনটিতে একটি 5.99ইঞ্চির HD TrueView ডিসপ্লে থাকবে।

আর আমরা যদি আগের কিছু স্মার্টফোন দেখি তবে এই কোম্পানির অন্য ফোন গুলির এক এক্টয়ি ইউনিক নাম্র সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এছারা এদের সবার দামই ছিল 10,000টাকার মধ্যে। আর এই দামের কাছাকাছি অন্য স্মার্টফোনের বিষয়ে কথা বলা যায় তবে দেখা যাবে যে সাওমির  Xiaomi Redmi 5, Tecn’র তরফে Tecno Camon i Air, Infocus য়ের তরফে InFocus Vision3 ইত্যাদি স্মার্টফোন আছে। আর এগুলি কম বাজেটে নিজেদের জায়গা বানিয়ে নিয়েছে। আর এছারা iVoomi’র কিছু স্মার্টফোনও এই তালিকায় নিজেদের জায়গা করে নিয়েছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর এবার যদি নতুন Kult স্মার্টফোনটি এই দামের কাছাকাছি দামে লঞ্চ করা হয় তবে তার সামনে অনেক প্রতিযোগী থাকবে জারা এর মধ্যেই নিজেদের জায়গা বানিয়ে নিয়েছে। আর এবার এটাই দেখার যে এই ডিভাইসে কোম্পানি অন্য কোন ফিচার্স আর স্পেক্স রাখছে। আর আমরা আপনাদের আগেই বলেছি যে মে মাসের প্রথমে এই ফোনটি লঞ্চ হতে চলেছে আর সেই সময়ে আমরা এই স্মার্টফোনটির বিষয়ে আপনাদের আরও বেশি তথ্য দিতে পারব।

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :