লম্বা লাইনে না দাঁড়িয়ে বাড়ি বসেই জিও সিম পেতে চান? জানুন কীভাবে পাবেন

লম্বা লাইনে না দাঁড়িয়ে বাড়ি বসেই জিও সিম পেতে চান? জানুন কীভাবে পাবেন
HIGHLIGHTS

অনেক রিপোর্ট থেকে জানা গিয়েছে, রিলায়েন্স জিও সিম মুম্বই, কলকাতা, দিল্লি, পুনে এবং আহমেদাবাদে বাড়িতে পৌঁছে দেওয়া চালু হয়েছে।

খবরের হেডলাইনটা পড়ে বিশ্বাস হচ্ছে না নিশ্চয়ই? মনে হচ্ছে এই লম্বা লাইন দিয়ে সিম তুলছে সবাই, আবার এখন বাড়িতে সিম পৌঁছে দেওয়া হবে! কিন্তু এটাই সত্যি। এমন একটা রটনা চারিদিকে রটেছিল অনেক আগেই। কিন্তু এবার সত্যি সত্যিই রিলায়েন্স জিও সিম পৌঁছে যাবে আপনার দোরগোড়ায়। অনেক রিপোর্ট থেকে জানা গিয়েছে, রিলায়েন্স জিও সিম মুম্বই, কলকাতা, দিল্লি, পুনে এবং আহমেদাবাদে বাড়িতে পৌঁছে দেওয়া চালু হয়েছে।

আরও দেখুন : মোটো M এর ছবি ফাঁস, 5100mAh ব্যাটারি সহ হতে পারে লঞ্চ

কিন্তু কীভাবে এই সুবিধা আপনি পাবেন? কীভাবে আপনার বাড়িতেও জিও সিম পৌঁছে দেওয়া হবে? জানুন কিছু এই সহজ উপায়…

Jio.com-এ লগ ইন করুন। এবং সেখানে ডেলিভারী টু ডোর অপশনটি বেছে নিন। এর জন্য আপনাকে কিছু ব্যক্তিগত তথ্য প্রদান করতে হবে।

যখনই আপনি ‘4G SIM door delivery system’-এ নাম নথিভূক্ত করবেন, রিলায়েন্স জিও এক্সিকিউটিভ আপনার বাড়িতে এসে সিম দিয়ে যাবেন। তবে প্রয়োজনীয় তথ্য নিয়ে তৈরি থাকবেন।

লোকাল আধার কার্ড, 4G হ্যান্ডসেট, এবং আপনার স্মার্টফোনে জিও অ্যাপ ডাউনলোড করা থাকতে হবে এবং ওয়েলকাম অফার কোডটি থাকতে হবে।

রিলায়েন্স জিও এক্সিকিউটিভ এসে আপনার আধার কার্ড নম্বর জিজ্ঞাসা করবেন। এছাড়াও KYC-এর জন্য আপনার ফিঙ্গারপ্রিন্ট তথ্য চাইতে পারেন। এই সমস্ত প্রক্রিয়া মিটে গেলে আপনি ওয়েলকাম অফার কোডটি দিলেই ১৫ মিনিটের মধ্যে সিম কার্ড অ্যাক্টিভেট হয়ে যাবে।

আরও দেখুন : সবচেয়ে কম দামে স্মার্টফোন নিয়ে এল itel

আরও দেখুন : বাজারে আসল Videocon Ultra50, ৩২GB স্টোরেজ দিয়ে সজ্জিত

Digit NewsDesk

Digit NewsDesk

Digit News Desk writes news stories across a range of topics. Getting you news updates on the latest in the world of tech. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo