ভারতে নতুন ফিচার ফোনের রেঞ্জ নিয়ে এল কার্বন মোবাইল

Updated on 08-Aug-2019
HIGHLIGHTS

কার্বনের তাদের KX সিরিজের ফোন লঞ্চ করেছে

এগুলির দাম 700-1000 টাকার মধ্যে

এগুলি মেক ইন ইন্ডিয়া’ আর ‘মেড ফর ইন্ডিয়া’ ট্যাগে এসেছে

ভারতের ফোন কোম্পানি কার্বোন তাদের নতুন সিরিজ লঞ্চ করেছে। এগুলি বাজেট ফোন হিসাবে ভারতের গ্রাহকদের জন্য আনা হয়েছে। ‘মেক ইন ইন্ডিয়া’ আর ‘মেড ফর ইন্ডিয়া’ ট্যাগে কোম্পানি তাদের KX ফোনের সিরিজ নিয়ে এসেছে। আর এই ফোন গুলি কম দামে আনা হয়েছে। নতুন মডেল KX3, Kx25, KX26 আরKX27 ভারতে 7 থেকে 1000 টাকার মধ্যে লঞ্চ করা হয়েছে। আগস্ট মাস থেকেই বাজারে এই ফোন গুলি পাওয়া যাবে।

কোম্পানির তরফে কার্বোন মোবাইলের MD প্রদিপ কুমার জৈন এই ফিচার ফোন গুলির বিষয়ে তাঁর বয়ানে এই ফোনের বিষয়ে বলেছেন।

 

এর মধ্যে KX27 ফোনটি বিল্ড ফিচারে Zটক নামের ফিচার যুক্ত। এটি ভারতের অডিয়েন্সের কথা মাথায় রেখে করা হয়েছে। এটি হোয়াটসঅ্যাপের মতনই। এই অ্যাপটির মাধ্যমে আপনারা আপনাদের নিকট জনের সঙ্গে যুক্ত থাকতে পারবেন। KX27 ইউজার্সরা অ্যান্ড্রয়েড আর iOS প্ল্যাটফর্মের সঙ্গে কমিউনিকেট করতে পারবেন।

এই ফোন গুলির কিছু বৈশিষ্ট্য

এই সিরিজের KX3 ফোনে আপনারা 4.5 সেন্টিমিটারের ব্রাইট ডিসপ্লে, 1450mAh য়ের ব্যাটারি, ডিজিটাল ক্যামেরা, ভিডিও প্লেয়ার, বুম বক্স স্পিকার আর পাওয়ায়র সেভিংস মোড পাবেন।

 

আবার এই সিরিজের KX25 ফোনে আছে একটি 1800mAh য়ের ব্যাটারি আর 6.1 সেন্টিমিটারের ডিসপ্লে আর এর সঙ্গে এতে FM রেডিও ও আছে। আর এটি সুপার ব্রাইট 4 LED যুক্ত। আর এতে ডিজিটাল ক্যামেরা আর ডুয়াল সিমের সাপোর্ট আছে।

KX26 6.1 সেন্টিমিটারের ডিসপ্লে 1450mAh য়ের ব্যাটারি, ডিজিটাল ক্যামেরা, ভিডিও মিউজিক প্লেয়ার, বুম বক্স স্পিকার আর পাওয়ার সেভিংস মোড যুক্ত,
KX27 ফোনে আপনারা এর সঙ্গে 6.1 ইঞ্চির ডিসপ্লে 1750mAh য়ের ব্যাটারি, ডিজিটাল ক্যামেরা, BT, ভিডিও মিউজিক প্ল্যেয়ার, ওয়ারলেস FM রেডিও আর রেকর্ডার ও পাওয়ায়র সেভার মোড আছে।

Connect On :