Karbonn K9 Kavach 4G লঞ্চ হল, এটি ভিম অ্যাপ যুক্ত

Karbonn K9 Kavach 4G লঞ্চ হল, এটি ভিম অ্যাপ যুক্ত
HIGHLIGHTS

Karbonn K9 Kavach 4G এর দাম Rs. 5290 আর এটি অ্যান্ড্রয়েড 7.0 নৌগাট অপারেটিং সিস্টেম যুক্ত

Karbonn K9 Kavach 4G স্মার্টফোনটি আজ নিউ দিল্লিতে অনুষ্ঠিত একটি ইভেন্টে লঞ্চ করা হয়েছে। ভারতে এই স্মার্টফোনটির দাম Rs. 5290। এটি আজ থেকে অনলাইনে সেলে পাওয়া যাবে আর খুব তাড়াতাড়ি কিছু বাছাই করা রিটেল স্টোর্সেও এটি কিনতে পাওয়া যাবে।          

এই স্মার্টফোনটির সবথেকে বড় বৈশিষ্ট্য হল যে এটি ভিম অ্যাপ ইন্সটল্ড হয়ে আসে। এই ফোনটি 'Karbonn Kavach' যুক্ত, এটি আপনার ফোনকে সুরক্ষিত করে। এর সঙ্গে এই ফোনটিতে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও দেওয়া হয়েছে। এর ফিঙ্গারপ্রিন্ট সেন্সারটি স্পেশাল কারন এটি অনেক লেয়ারে সিকিউরিটি দেয়।

Karbonn K9 Kavach 4G স্মার্টফোনটির স্পেক্স কেমন তা এবার দেখে নেওয়া যাক। এতে 5-ইঞ্চির HD ডিসপ্লে আছে। এই ডিসপ্লের রেজিলিউশন 1280×720 পিক্সাল। এই ফোনটি 1.25GHz কোয়াড কোর প্রসেসার আর 1GB র‍্যাম যুক্ত। এতে 8GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে, যা মাইক্রো এসডি কার্ড দিয়ে 32GB অব্দি বাড়ানো যায়।

Karbonn K9 Kavach 4G তে 5MP’র রেয়ার আর 5MP’র ফ্রন্ট ক্যামেরা আছে। এটি অ্যান্ড্রয়েড 7.0 নৌগাট অপারেটিং সিস্টেমে কাজ করে। এতে 2300mAh এর ব্যাটারি আছে। এটি ডুয়াল সিম, 4G VoLTE, ওয়াই-ফাই, ব্লুটুথ আর একটি মাইক্রো USB পোর্ট যুক্ত।

Karbonn K9 Kavach 4G’র প্রতিযোগিতা বাজারে আগে থেকে উপস্থিত Xiaomi Redmi 4A এর সঙ্গে হবে। দুটি ফোনই 4G VoLTE সাপোর্ট করে।

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo