Jio এর সস্তা ফোন JioPhone Prima 2 লঞ্চ, UPI ফিচার সহ আর কী রয়েছে, দাম 3000 টাকার কম

Updated on 11-Sep-2024
HIGHLIGHTS

Reliance Jio উৎসব মরশুমে বাজারে একটি নতুন সস্তা JioPhone Prima 2 4G লঞ্চ করেছে

জিওফোন প্রাইমা 2 ফোনের দাম 2799 টাকা রাখা হয়েছে

জিও জানিয়েছে যে জিওফোন প্রাইমা 2 এর সাহায্যে গ্রাহকরা UPI পেমেন্ট করতে পারবেন

Reliance Jio উৎসব মরশুমে বাজারে একটি নতুন সস্তা 4G Phone লঞ্চ করেছে। এই নতুন ফোনটি JioPhone Prima 2 4G নামে আনা হয়েছে। এই ফোনটি গত বছর আসা জিওফোন প্রাইমা এর সাক্সেসার হিসেবে আনা হয়েছে। এটি একটি সস্তা ডিভাইস, যেখানে YouTube, Facebook, Jio TV, Jio Cinema এর সাপোর্ট পাওয়া যাবে।

JioPhone Prima 2 4G ফোনের দাম কত

জিওফোন প্রাইমা 2 ফোনটি নীল রঙের বিকল্পে আনা হয়েছে। ফোনের দাম 2799 টাকা। এটি Amazon সাইটে বিক্রি করা হচ্ছে। পাশাপাশি, শীঘ্রই জিওমার্ট,রিলায়েন্স ডিজিটাল সহ রিটেল স্টোরে বিক্রি করা হবে।

আরও পড়ুন: Price Drop: 2500 টাকা কমল সস্তা Samsung 5G ফোনের দাম, জানুন নতুন দাম কত

জিওফোন প্রাইমা 2 ফোনে স্পেসিফিকেশন এবং ফিচার কী রয়েছে

প্রাইমা 2 ফোনটি একটি ফিচার ফোন। এটি কোয়ালকম প্রসেসরে কাজ করে এবং Kai-OS -এ চলবে। গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচারও পাওয়া যাবে এই ফিচার ফোন। ফোনে রিয়ারে এবং ফ্রন্টে ক্যামেরা দেওয়া হয়েছে। এতে রিয়ারে 0.3MP ফ্রন্ট VGA ক্যামেরা দেওয়া হয়েছে।

কোম্পানি জানিয়েছে যে জিওফোন প্রাইমা 2 এর সাহায্যে গ্রাহকরা UPI পেমেন্ট করতে পারবেন। পেমেন্ট করার জন্য QR কোডও স্ক্যান করতে পারবেন।

ডিসপ্লের কথা বললে, জিওফোন প্রাইমা 2 ফোনে 2.4-ইঞ্চির QVGA ডিসপ্লে দেওয়া। এতে 512MB RAM, 4GB স্টোরেজ দেওয়া। স্টোরেজ মাইক্রোএসডি কার্ড দিয়ে বাড়ানো যাবে। পাওয়ার দিতে ফোনে 2000mAh ব্যাটারি দেওয়া।

আরও পড়ুন: iPhone 16 vs Google Pixel 9: ক্যামেরা, প্রসেসর, ফিচার এবং দামের দিক থেকে কোনটি সেরা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :