JioPhone এখন কয়েকটি শহরেই ডেলিভারি করা হবে

JioPhone এখন কয়েকটি শহরেই ডেলিভারি করা হবে
HIGHLIGHTS

JioPhone কিছু সময়ের মধ্যেই গ্রাহকদের কাছে পৌছানো শুরু হয়ে যাবে, কিন্তু এখন এই ফোনটি শুধু দিল্লি, মুম্বাই, কলকাতা, আহমেদাবাদ আর হায়দ্রাবাদে ডেলিভারি করা হবে

আপনিও কি জিওফোনের প্রি বুকিং করেছেন? তবে আমারা আপনাদের আজ জানবো যে আপনাদের এই ফোন নিজের হাতে পেতে হয়ত আরও একটু অপেক্ষা করতে হতে পারে।  Financial Express (FE) অনুসারে, জিও লেজেস্টিকেন্স কোম্পানির সঙ্গে ডিল করছে যাতে JioPhone এর এই বিশাল ডেলিভারি সহজেই করা যায়।

আজকের সেরা ডিল নিয়ে এল অ্যামাজন

FE এই দাবিও করেছে যে, JioPhones তাইওয়ান থেকে নিয়ে আসা হচ্ছে আর কোম্পানি এই অর্ডার খুব তারতারি ডেলিভারি করার জন্য প্রতিদিন 1 লাখের বেশি হ্যান্ডসেট ডেলিভারি করবে। তবে এটা মনে রাখতে হবে যে জিওফোন সবার আগে দিল্লি, মুম্বাই, কলকাতা, হায়দ্রাবাদ আর আহমেদাবাদে ডেলিভারি করা হবে। এর পরে এই ফোন জিও স্টোর্স আর রিলায়েন্স ডিজিটাল স্টোরে পাঠানো হবে আর তার পরে সোজা ডিলারদের কাছে পৌঁছাবে।

আপনি যদি জিওফোনের প্রিবুকিং করে থাকেন তবে আপনি একে ট্র্যাককরতে পারবেন। আপনার কাছে এর জন্য দুটি বিকল্প আছে অনলাইন আর অফলাইন। আপনি অফলাইনে ফোন ট্র্যাক করতে চাইলে 18008908900 তে ফোন করে IVR এর নির্দেশ পালন করুন। এর পরে আপনি একটি এসএমএস পাবেন যাতে আপনার জিওফোনের ডিটেলস, ডেলিভারি ডেট আর স্টোরের ডিটেল থাকবে। আপাতত এর থেকে কিছু খবর পাওয়া যাচ্ছে না, যেমন, জিও ফোনের ডেলিভারি ডেট সামনে এলে এই সমস্যার সমাধানও করা হবে।

আর আপনি যদি অনলাইনে আপনার জিওফোনের বুকিং ট্র্যাক করতে চান তবে আপনাকে মাই জিও অ্যাপের ব্যবহার করতে হবে। এর জন্য আপনাকে অ্যাপ খুলে তারপরে ম্যানেজ বুকিং অপশানে ট্যাপ করতে হবে। এখানে আপনাকে আপনার রেজিস্টার্ড নম্বর দিতে হবে। আপনি মাই ভাউচার পেজে এরপরে পৌঁছে যাবেন। এখন এই পেজটি কোন খবর দিচ্ছেনা তবে ফোনের ডেলিভারি ডেট সামনে এলে এখানে খবর পাওয়া যাবে।

JioPhone এর বুকিং কিছু সময়ের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে। প্রি-বুকিং এর সময় জিওর ওয়েবসাইট আর মাই জিও অ্যাপে কিছু অসুবিধা দেখা গেছিল। জিওর দাবি যে গ্রাহকদের কিছু সমস্যার সম্মুখীন হতে হলেও Jio feature phone এর জন্য 4 মিলিয়ান প্রি বুকিং হয়েছে।

আজকের সেরা ডিল নিয়ে এল অ্যামাজন

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo