জিও ফোনের পরবর্তী বুকিং ডেট খুব তাড়াতাড়ি জানা যাবে, এমনই জানিয়েছে রিলায়েন্স জিও

জিও ফোনের পরবর্তী বুকিং ডেট খুব তাড়াতাড়ি জানা যাবে, এমনই জানিয়েছে রিলায়েন্স জিও
HIGHLIGHTS

এই ডিভাইসটি ২ মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আর 2000 mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে, জিওফোনে একটি ন্যানো সিম স্লট আর একটি মাইক্রো এসডি কার্ডের জায়গাও দেওয়া হয়েছে

রিলায়েন্স জিওর ১,৫০০ টাকা দামের জিওফোনের বিষয়ে মিডিয়ার খবর সঠিক নয় বলে সোমবার কোম্পানি বলেছে যে তারা সারা দেশে ডিজিটাল ব্যবস্থা সম্পূর্ণ করার জন্য আমরা প্রতিজ্ঞাবদ্ধ। কোম্পানি বলেছে যে “জিও ফোন ‘ইন্ডিয়ার স্মার্টফোন’ যা দেশকে ডিজিটাল করার ক্ষেত্রে প্রতিজ্ঞা বদ্ধ। প্রথমে জিও ৬০ লাখ ভারতীয়কে জিওফোনের সঙ্গে যুক্ত করার পরিকল্পনায় ছিল। আমরা খুব তাড়াতাড়ি জিওফোনের আগামী বুকিং এর কথা জানাবো”।   

 

 

মিডিয়া রিপোর্টে বলা হয়েছিল যে কোম্পানি জিও ফোনে তৈরি করা বন্ধ করে দিয়েছে আর তারা অ্যান্ড্রয়েড ফোন আনার তোরজোড় করছে।

কোম্পানি ২১ জুলাই ৪ জি আর বোল্ট যুক্ত জিওফোন লঞ্চ করার কথা ঘোষনা করেছিল। যে ফোন নিতে গেলে ইউজার্সকে ১,৫০০ টাকা জমা করতে হবে আর পরে ফোন ফিরিয়ে দিলে তারা এই টাকা ফেরত পেয়ে যাবে আর তখন এই ফোনটি তাদের জন্য ফ্রি হবে।

কোম্পানি ৫০ কোটির বেশি ফিচার ফোন ইউজার্সকে নিজেদের টার্গেটে রেখেছে। 2.4 ইঞ্চির ডিসপ্লে যুক্ত এই ফোনটি ২ মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আর 2000 mAh এর ব্যাটারি যুক্ত। জিওফোনে একটি ন্যানো সিম স্লট আর একটি মাইক্রো এসডি কার্ডের জায়গাও দেওয়া হয়েছে।

কোম্পানির সূত্রানুসারে জিও প্রতি মাসে ১০০ কোটির বেশি জিবি ডাটা নিজেদের কাছে রাখবে।

সাইবারমিডিয়ার রিচার্স অনুসারে ২০১৭ সালের দ্বিতীয় তৃতীয়াংশে 6.18 কোটি মোবাইল ফোন বিক্রি হয়েছিল যার মধ্যে ৫৪% ফিচার ফোন ছিল। যাতে বেশ কিছুটা বৃদ্ধি দেখা গেছিল। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo