চার্জিং এর সময় ফেটে আর গলে গেছে জিওফোন

Updated on 25-Oct-2017
HIGHLIGHTS

পোস্ট হওয়া ছবিতে জিওফোনের গলে যাওয়া রেয়ার প্যানেল দেখা গেছে, এই ঘটনাটি চার্জিং এর সময় হয়েছে তবে ডিস্ট্রিবিউটারদের কথা অনুসারে এই ঘটনা ব্যাটারির ফলে হয়নি

জিওফোন ফাটা আর গলে যাওয়ার খবর আসছে। phonerader এর অনলাইনে দেখানো রিপোর্ট অনুসারে কাশ্মীরে একটি জিওফোন ফেটে যাওয়া আর গলে যাওয়র ঘটনা ঘটেছে। এই ফিচার ফোনটির রেয়ারের ছবিটিতে ফোনটিকে সম্পূর্ণ ভাবে গলে যেতে দেখা গেছে। ফোনটির ফ্রন্ট সাইডে কোন ক্ষতি হতে দেখা যায়নি। রিপোর্ট থেকে আও জানা গেছে যে এই ফিচারফোনটির একটি তদন্ত করছে এমন LYF এর ডিস্ট্রিবিউটার বলেছে যে এই ফোনটির রেয়ার কভার সম্পূর্ণ ভাবে গলে গেছিল, ফোনের ব্যাটারি বা ফ্রন্টে কোন রকমের ক্ষতি হতে দেখা যায়নি।  

LYF ফোনের ডিস্ট্রিবিউটার এও বলেছে যে এর পরেও এর ব্যাটারি কাজ করছে, যদি এই ঘটনা ব্যাটারির কারনে হত তবে ব্যাটারি ফেটে যেত। যে ছবিটি দেখা গেছে তাতে গলে যাওয়া চার্জিং কেবেলও দেখানো হয়েছে, যা থেকে অনুমান করা হচ্ছে যে এই ঘটনা চার্জারের ত্রুটির কারনে হয়েছে। এই ঘটনায় রিলায়েন্স রিটেল স্পোকপার্স্ন বলেছেন যে, “ জিওফোনকে গ্লোবাল মানকের সঙ্গে ডিজাইন করা আর বানানো হয়েছে”। তিনি এও বলেন যে এটি আমাদের ব্র্যান্ডের ক্ষতি করার জন্য জেনে বুঝে এই জিনিস করা হয়েছে। আমরা আমাদের তদন্ত অনুসারে এর বিরুদ্ধে সঠিক পদক্ষেপ নেব।

রিলায়েন্স জিও খুব তাড়াতাড়ি জিওফোনের জন্য প্রি-অর্ডার শুরু করতে পারে। এখন কোম্পানি আগের বুক হওয়া জিওফোনের ডেলিভারির ওপর কাজ করছে।

জিওফোন কে প্রতিযোগিতায় ফেলতে এয়ারটেল Karbonn A40 Indian লঞ্চ করেছে যার দাম Rs 1,399। মাইক্রোম্যাক্স ও Bharat 1 লঞ্চ করেছে যার দাম Rs 2,200 আর এর সঙ্গে মাইক্রোম্যাক্স R Bharat ২ আল্ট্রাও লঞ্চ করেছে। 

Connect On :