জিওফোন 3 এই মাসেই লঞ্চ করা হতে পারে

জিওফোন 3 এই মাসেই লঞ্চ করা হতে পারে

এই মাসের রিলায়েন্স জিও তাদের তৃতীয় জেনারেশানের ফোন জিওফোণ লঞ্চ করতে পারে। রিপোর্ট অনুসারে  JioPhone 3তে মিডিয়াটেক চিপসেট থাকতে পারে আর এটি 4উ সাপোর্টের সঙ্গে আসতে পারে।

রিলায়েন্স জিও 12 আগস্ট তাদের অ্যানুয়াল জেনারেক মিটিংয়ে এই নতুন ফোনটি আনতে পারে। The Economic Times য়ের রিপোর্ট অনুসারে এই নতুন 4উ ফিচার ফোনে মিডিয়াটেক্ল আর KaiOS এক সঙ্গে কাজ করতে পারে।

রিলায়েন্স জিও মিডিয়াটেকের সঙ্গে এক সঙ্গে 4G ফোন তৈরি করতে পারে। আর এই সময়ে জিও ফোন কোয়াল্কম আর ইউনেস্কোর চিপসেটের সঙ্গে পার্টনার্শিপ করেছে। আর পরবর্তী জিওফোন 3 আর জিওফোন 2 র জায়গা নেবে আর এই ফোনটি এখন 2,999 টাকায় কেনা যায়।

এই 4G ফোনটি 512MB র‍্যাম আর 4GB রোমের সঙ্গে আসবে আর এই ফোনের স্টোরেজ মাইক্রো SD কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যাবে। আর Reliance JioPhone 2 তে আপনারা 2.4 ইঞ্চির QVGA ডিসপ্লের সঙ্গে আসবে আর এই ফোনে 2MP র ক্যামেরা আছে আর এটি VGA ফ্রন্ট ক্যামেরা যুক্ত। ফোনে কানেক্টিভিটিতে ডুয়াল সিম,  4G VoLTE, FMরেডিও, ব্লুটুথ আর ওয়াইফাই সাপোর্ট করে আর এই ফোনে 2000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

এর আগের ইভেন্টে কোম্পানি আশা করেছিল যে JioPhone 3 AGM য়ের সময়ে আসবে। আর এই সময়ে এই দিনে জিও গিগা ফাইবার পরিষেবাও শুরু হতে পারে। রিলেয়েন্স জিও গিগাফাইবার পরিষেবা 500 টাকা প্রাথমিক দামে লঞ্চ করা হতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo