জিওফোন 2 য়ের ওপেন সেল আজকে শেষ হবে

জিওফোন 2 য়ের ওপেন সেল আজকে শেষ হবে
HIGHLIGHTS

জিওফোন 2 য়ের জন্য কোম্পানি 5-12 নভেম্বর পর্যন্ত একটি ওপেন সেলের আয়োজন ক্রেছিল আর আজকে এই সেলে শেষ হচ্ছ আর এবার থেকে এটি শুধু ফ্ল্যাশ সেলে পাওয়া যাবে

জিওফোন 2 য়ের জন্য কোম্পানি 5-12 নভেম্বর পর্যন্ত একটি ওপেন সেলের আয়োজন ক্রেছিল আর আজকে এই সেলে শেষ হচ্ছ আর এবার থেকে এটি শুধু ফ্ল্যাশ সেলে পাওয়া যাবে। আর আপনাদের বলে রাখি যে এবার এই ডিভাইসটি কিনতে চাইলে আপনারা যদি পেটিএমের মাধ্যমে পেমেন্ট করেন তবে 2000 টাকার ক্যাশব্যাক পেতে পারেন।

আমরা যদি এই জিওফোন 2 য়ের বিষয়ে কথা বলি তবে এই ডিভাইসটি আগস্ট মাসে লঞ্চ করা হয়েছিল। আর এটি জিওফোনের একটি আপডেটের ভার্সান। আর এই ফোনটিতে মেসেঞ্জিং আরও ভাল করার জন্য এই ফোনে কোয়ারিটি কিপ্যাড দেওয়া হয়েছে। আর এই ডিভাইসটি কেনার সময়ে ইউজার্সরা 3টি প্রিপেড রিচার্জ প্যাক ব্যাবহার করতে পারবেন- 49টাকার, 99টাকার আর 153 টাকার। আর এই প্ল্যানটি 28 দিনের বৈধতার সঙ্গে পাওয়া যাবে।

এই ফোনটিতে একটি 2.40 ইঞ্চির 240×320 পিক্সাল রেজিলিউশানের ডিসপ্লে আছে। আর এছাড়া এই ফোনে 512MB র র‍্যাম আছে আর এই ফোনটিতে আপনারা 4GB র ইন্টারনাল স্টোরেজ পাবেন। আর এই স্টোরেজকে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন।

এই ফোনে একটি 2 মেগাপিক্সালের প্রাইমারি ক্যামেরা আর 0.3 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনটি KaiOS য়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর এর ব্যাটারি 2,000mAh য়ের।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo