JioBook Laptop Launched: 100GB ফ্রি ক্লাউড স্টোরেজ নিয়ে লঞ্চ করল জিওর ল্যাপটপ, দাম কত? আছে কোন কোন ফিচার?

Updated on 31-Jul-2023
HIGHLIGHTS

JioBook ল্যাপটপ সদ্যই লঞ্চ করল দেশে

এই ল্যাপটপটির দাম 16,499 টাকা

এখানে গ্রাহকরা 100GB ফ্রি ক্লাউড স্টোরেজ পাবেন

Reliance Jio -এর তরফে তাদের নতুন JioBook ল্যাপটপ লঞ্চ করা হল দেশে। সাধারণ মানুষের বাজেটের মধ্যেই এই ল্যাপটপ লঞ্চ করল। মাত্র 16,499 টাকার বিনিময়ে রোজকার ব্যবহারের জন্য বেসিক কাজ করার জন্য এই ল্যাপটপ পেয়ে যাবেন। 

গ্রাহকরা এই ফোনে 100GB ফ্রি ক্লাউড স্টোরেজ পাবেন Digiboxx -এ। এক বছরের জন্য এটা বৈধ থাকবে। এবার এই ল্যাপটপের খুঁটিনাটি বিষয় জানুন। 

JioBook ল্যাপটপের দাম

এই ল্যাপটপের দাম শুরু হচ্ছে 16,499 টাকা থেকে। 4 GB RAM আছে এই ল্যাপটপে। সঙ্গে পাবে। Octa core প্রসেসর। 

Jio -এর তরফে জানানো হয়েছে এই ল্যাপটপটি মাল্টি টাস্কিং এর জন্য একেবারে আদর্শ। এখানে 64 GB ইন্টারনাল স্টোরেজ পাবেন যা এসডি কার্ডের সাহায্যে 256 GB পর্যন্ত বাড়ানো যাবে। এই ফোনের অন্যতম মূল ফিচার হল এটির ইনফিনিটি কিবোর্ড এবং বড় ট্র্যাক প্যাড। 

আরও পড়ুন: Amazon Great Freedom Festival Sale 2023 Offers: ফোন থেকে ল্যাপটপ, স্মার্ট টিভি সহ সব প্রোডাক্টে বিপুল অফার! কোথায় কত ছাড় পাবেন?

গ্রাহকরা এই ফোনে USB এবং HDMI পোর্ট পাবেন। এগুলোর সাহায্যে গ্রাহকরা অন্যান্য ডিভাইস কানেক্ট করতে পারবেন এই ল্যাপটপের সঙ্গে। 

এই ফোনটি চলবে Jio OS -এর সাহায্যে। এখানে ইউজার ফ্রেন্ডলি ইন্টারফেস পাবেন। 4G কানেকটিভিটির এবং WiFi সাপোর্ট করবে এই ল্যাপটপ। 

Jio -এর তরফে জানানো হয়েছে এটি ভীষণ পাতলা এবং হালকা। মাত্র 990 গ্রাম ওজন এটির। 11.6 ইঞ্চির একটি HD ডিসপ্লে আছে এই ল্যাপটপে। ফলে সহজেই এই ল্যাপটপ ক্যারি করা যাবে। 

Amazon -এর তরফে টিজারে জানানো হয়েছে এই ল্যাপটপ সমস্ত বয়সের জন্য, বিভিন্ন ধরনের প্রোডাক্টিভিটির জন্য নিয়ে আসা হয়েছে। Jio -এর তরফে জানানো হয়েছে এখানে হাই ডেফিনিশন ভিডিও দেখা যাবে, মাল্টি টাস্কিং করা যাবে।

আরও পড়ুন: Infinix GT 10 Pro Pre Order: অগাস্টে শুরু ইনফিনিক্সের আসন্ন ফোনের প্রিঅর্ডার, লঞ্চ অফারে কত ছাড় পাবেন? থাকবে কী কী ফিচার?

এক চার্জে এই ল্যাপটপ গোটা দিন চলবে বলেও জানানো হয়েছে। অর্থাৎ যাঁদের বাজেট কম কিন্তু কাজ বা পড়াশোনার জন্য ল্যাপটপ চান তাঁদের জন্য এটা আদর্শ। 

আগামী 5 অগাস্ট থেকে এই ল্যাপটপের বিক্রি শুরু হবে। Reliance Digital অনলাইন এবং অফলাইন স্টোর থেকে কেনা যাবে এটি। এছাড়া Amazon থেকেও গ্রাহকরা এই ল্যাপটপ কিনতে পারবেন।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :