5 ইঞ্চির টাচ স্ক্রিন যুক্ত হবে JioPhon3?

Updated on 06-Feb-2019
HIGHLIGHTS

JioPhone, Reliance Jio র তরফে ভারতের বাজারে তাদের 4G ফিচার ফোন লঞ্চ করা হয়েছিল যা KaiOS য়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে

JiPhone, Reliance Jio র তরফে ভারতের বাজারে একটি 4G ফিচার ফোন লঞ্চ করা হয়েছিল যা KaiOS য়ের সঙ্গে লঞ্চ করা হয়েছিল। আর এই ফোনে একটি ক্যান্ডি বার ডিজাইন আর অ্যালফানুমিক কেসের সঙ্গে লঞ্চ করা হয়েছিল আর এটি একটি 2.4 ইঞ্চির ডিসপ্লে যুক্ত ফোন। আর এই ফোনের পরে গত বছর JioPHone 2 লঞ্চ করা হয়েছিল যা একই OS য়ের সঙ্গে এসেছি, তবে আপনারা এতে একটি QWERTY কিবোর্ড দেওয়া হয়েছে। আর এবার নতুন খবর অনুসারে JioPhone 3 নিয়ে আসছে, আর কিছু রিপোর্ট অনুসারে এই জিওফোন 3 মানে জিওর আপকামিন্মগ ফোন একটি স্মার্টফোন হবে যা একটি 5 ইঞ্চির স্ক্রিনের সঙ্গে আসবে।

আমরা যদি গিজমোচায়নার একটি রিপোর্টের দিকে দেখি তবে কোম্পানির একজিকিউটিভরা আলোচনা করছেন যে তাদের অনুসারে, পরবর্তী JioPHone একটি 5 ইঞ্চির স্ক্রিনের সঙ্গে টাচ স্ক্রিনে আসবে আর এই ফোনে 2GB র‍্যাম আর 64GB এক্সপান্ডেবেল স্টোরেজ থাকবে। আর এই ফোনের প্রসেসারের বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

আর আমরা যদি এই ডিভাইসের ক্যামেরার বিষয়ে কথা বলি তবে এই ফোন মানে নতুন জিওফোনে আপনারা একটি 5MP র ক্যামেরা পাবেন আর এর সঙ্গে এর ফ্রন্টে একটি 2MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর মনে করা হচ্ছে যে রেয়ার ক্যামেরাতে ফোনে আপনারা একটি LED ফ্ল্যাশও পাবেন। আর এহচারা এও বলা হচ্ছে যে এই ফোনে একটি বড় ব্যাটারি দেওয়া হতে পারে।

তবে আমরা যদি দেখি তবে এই ফোনে বেশ কিছু আপগ্রেডেশান করা হবে, আর যদি তাই হবে তবে এর দামও বৃদ্ধি পেতে পারে। আর মনে করা হচ্ছে যে এই ফোনটি 4500 টাকা দামের কাছাকাছি সময়ে লঞ্চ করা হতে পারে, আর মনে করা হচ্ছে যে এই ফোনটি 5000 টাকার মধ্যে লঞ্চ করা হবে। আর আসল JIoPhone আপনারা 1500 টাকায় কিনেত পারবেন আর সেখানে JioPhone 2 আপনারা 2,999 টাকায় কিনতে পারবেন।

আমরা যদি এর আগের বিভিন্ন রিপোর্ট দেখি তবে আপনাদের বলে রাখি যে রিলায়েন্স জিও প্ল্যান করছে যে তারা একটি অ্যাফর্ডেবেল 4G স্মার্টফোন একটি বড় ডিসপ্লের সঙ্গে লঞ্চ করবে। আর এর বৈশিষ্ট্য দেখে মনে হচ্ছে যে এই দারুন রিলায়েন্স জিওর ফোন JioPhone 3 লঞ্চ করা হতে পারে। আর এই ফোনে কিছু দারুন বৈশিষ্ট্য থাকবে।

Connect On :