আজকে JioPhone2 য়ের দ্বিতীয় ফ্ল্যশসেল দুপুর 12টায় হবে এর দাম স্পেক্স আর ফিচার্স জানুন

আজকে  JioPhone2 য়ের দ্বিতীয় ফ্ল্যশসেল দুপুর 12টায় হবে এর দাম স্পেক্স আর ফিচার্স জানুন
HIGHLIGHTS

Jio Phone 2 ফিচার ফোনটির দ্বিতীয় সেল আজকে দুপুর 12টায় জিওর অফিসিয়াল ওয়েবসাইটে হবে আর এই ডিভাইসের বেশ কিছু আকর্ষণীয় ফিচার্স আছে

আজকে দুপুর 12টায় জিওর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে জিওফোন 2 য়ের দ্বিতীয় সেল হবে। তবে এই ডিভাইসটি শক্তিশালি হার্ডওয়্যার যুক্ত নয়। কিন্তু এই ফোনে এমন অনেক ফিচার আছে যা আপনারা স্মার্টফোনে পাবেন। আর আপনারা যদি ব্ল্যাকবেড়ির QWERTY কিবোর্ড দেখে থাকেন তবে তা আপনারা এই ফিচারফোনে পাবেন। আর এবার আপ নাদের এই ফিচার ফোনের অসাধারন ফিচার গুলি বলে রাখি। এই ফিচার ফোনটি আপনারা প্রথম সেলে কিনতে না পারলে আজকের সেলে ফোনটি কিনতে পারেন।

এই ফোনটি প্রথম সেলে কিছুক্ষনের মধ্যেই সোল্ড আউট হয়ে গেছিল আর এবার এই জিও ফোন 2 য়ের দ্বিতীয় সেল আজকে আপনাদের জন্য এসে গেছে। আপনাদের বলে রাখি যে এই ফোনটি আপনারা আজকে ইন্টারনেটে জিওর ওয়েবসাইট থেকে কিনতে পারবেন আর এর জন্য সাইটে কিছুক্ষন আগেই আপনাদের পৌঁছে যেতে হবে, না হলে আরও একবার ফোনটি হাতছাড়া হওয়ার সম্ভবনা আছে।

Jio Phone 2 য়ের দাম আর সেল ডিটেলস

আপনারা জানেন যে Jiophone য়ের পরবর্তী ডিভাইস হল JioPhone2 আর এটি কোম্পানি তাদের অনলাইন প্রোডাক্ট হিসাবে সেল করছে। এর প্রথম সেল এর আগেই হয়েছে আর আজকে এর দ্বিতীয় সেল হতে চলেছে। আর আপনাদের বলে রাখি যে JioPhone2 আপনারা কিনতে চাইলে আজ দুপুর 12টায় জিও.কমে হওয়া এই সেলে আপনাদের অংশগ্রহন করতে হবে। আর এছাড়া আপনাদার এও বলে রাখি যে এই ডিভাইসটি 99টাকার ডেলিভারি চার্জ দিতে হবে। আর এর মানে এই যে এর দাম 2,999 টাকা হিসাবে আসবে আর এর পরে এটি আপনারা প্রায় 3,098 টাকায় কিনতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo