JioPhone আর JioPhone 2 হোয়াটসঅ্যাপ সাপোর্ট দেরিতে পেতে পারে

JioPhone আর JioPhone 2 হোয়াটসঅ্যাপ সাপোর্ট দেরিতে পেতে পারে
HIGHLIGHTS

যেখানে খবর পাওয়া যাচ্ছে যে JioPhone আর JioPhone2 হোয়াটসঅ্যাপ সাপোর্ট দেরিতে পেতে পারে, সেখানে জানা গেছে যে ইউজার্সরা খুব তাড়াতাড়ি YouTube সাপোর্ট পাবে, আপনাদের বলে রাখি যে কোম্পানি বলেছে যে সিস্টেম আপডেটের পড়ে ইউজার্সরা এটি ডাউনলোড করতে পারবেন

গত মাসে নিজেদের অ্যানুয়াল জেনারেল মিটিংয়ে রিলায়েন্স জিওর তরফে জিওফোনের নেক্সট জেনারেশান ফোন মানে জিওফোন 2 লঞ্চ করা হয়েছিল। আর লঞ্চের সময়ে বলা হয়েছিল যে এই ফোন দুটি খুব তাড়াতাড়ি ফেসবুক, হোয়াটসঅ্যাপ আর ইউটিউবের সাপোর্ট পাবে।

আর এবার জিওফোন 2 কেনা যাচ্ছে, কিন্তু মনে হচ্ছে যে ইউজার্সরা এই ডিভাইসে দেরিতে হোয়াটসঅ্যাপ সাপোর্ট পাবেন।

বলা হয়েছিল যে হোয়াটসঅ্যাপ আর ইউটিউব জিওফোন আর জিওফোন 2 য়ে লঞ্চ করা হবে, তবে তা হয়নি। আর আমরা যদি Quint য়ের একটি রিপোর্টকে সত্যি বলে মনে করি তবে তা অনুসারে ইউটিউব আগে জিওস্টোরে আসবে আর এছাড়া ইউজার্সরা এই অ্যাপ ডাউনলোড করতে পারবেন।

আপনাদের বলে রাখি যে সিস্টেম আপডেটের পড়ে ইউজার্সরা এটি নিজেদের ফোনে ডাউনলোড করতে পারবেন। আর এর জন্য ইউজার্সদের আর কিছু দিন অপেক্ষা করতে হবে।

তবে হোয়াটসঅ্যাপের বিষয়ে এই ধরনের কিছু জানা যায়নি। আপনাদের বলে রাখি যে এখনও এই ধরনের কোন খবর পাওয়া যায়নি যে রিলায়েন্স জিওর জিও ফোন আর জিওফোন 2 তে কবের মধ্যে হোয়াটসঅ্যাপ আসবে। আর এই সময়ে এটাই বলা যায় যে এর জন্য ইউজার্সদের আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo