কী করে JioPhone য়ে WhatsApp ডাউনলোড আর ইন্সটল করবেন জানুন

Updated on 17-Sep-2018
HIGHLIGHTS

জিওফোন আর Jiophone2 এখন হোয়াটসঅ্যাপের সাপোর্ট পাচ্ছে

বেশ কিছু কাল আগে ভারতীয় টেলিকমে বিশাল বড় রকমের পরিবর্তন ঘটে রিলায়েন্স জিওর আগমনে। আর জিওর একের পর এক ধামাকা অফার আর অন্য অফার যখন সব টেলিকম কোম্পানির কপালে চিন্তার ভাঁজ ফেলে দিয়েছিল, সেই সময়ে অন্য টেলিকম কোম্পানি গুলিও একের পরে এক ইউজার্সফ্রন্ডলি প্ল্যান নিয়ে এসে নিজেদের গ্রাহক নিজেদের কাছে রাখার প্রতিযোগিতায় মেতে থাকে।

আর এসবের মধ্যে যখন প্রায় বছর খানেক আগে প্রথমবার জিওর 4G ফিচার ফোন JioPhone আসে আর তার সঙ্গে ফ্রি হিসাবে যে অফার জিও দেয় তাও গ্রাহকদের পছন্দ হয়। আর এর পর এই বছর জিওর দ্বিতীয় ফোন JioPhone2 আসে। আর প্রথম জিও ফোন লঞ্চ হওয়ার সময় থেকেই জিওফোনে হোয়াটসঅ্যাপ আসার কথা জানানো হয়েছিল। আর এসবের মধ্যে সবে জিও ফোনে এসে গেছে হোয়াটসঅ্যাপ। এই ফোনে KaiOS অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে। আর এবার আসুন আমরা এই Jiiphone য়ে কী করে হোয়াটসঅ্যাপ ডাউনলোড করবেন তা দেখে নেওয়া যাক।

কী করে জিওফোনে হোয়াটসঅ্যাপ ডাউনলোড করবেন

এবার আমরা আপনাদের এখানে বলব যে কী করে আপনারা জিও ফোনে হোয়াটসঅ্যাপ ডাউনলোড করবেন। এর জন্য আপনাদের প্রথমে জিওফোনের জিও স্টোরে যেতে হবে। আর সেখানে গিয়ে আপনাদের মেনু তে যেতে হবে। আর এবার সেখানে আপনারা হোয়াটসঅ্যাপ দেখতে পারবেন। আর সেখানে ক্লিক করুন। আর এখানে ক্লিকের পরে হোয়াটসঅ্যাপ ইন্সটল অপশান দেখা যাবে। আর এতে হোয়াটসঅ্যাপ ডাউনল্ড হলে তা ইন্সটলও হয়ে যাবে।

তবে হ্যাঁ আপনাদের খেয়াল রাখতে হবে যে জিও ফোনে নতুন আপডেটেড সফটোয়্যারে কাজ করছে কিনা। আর আপনার যদি জিওফোনের আপডেট সফটোয়্যারের আপডেট না থাকে তবে তা করতে বলা হবে।

 

Connect On :