এই সময়ের অন্যতম বড় খবরঃ এবার JioPhone আর JioPhone 2 য়ে এসে গেল Watsapp Messenger

Updated on 11-Sep-2018
HIGHLIGHTS

10 ই সেপ্টেম্বর JioPhone App Stor য়ে Whatsapp ডাউনলোড করার জন্য পাওয়া যাচ্ছে, আর এছাড়া আমরা যদি JioPhone য়ের বিষয়ে কথা বলি তবে এই ফোনে আপনারা এই ফিচারটি 20 সেপ্টেম্বর থেকে পাবেন

এর আগে বেশ কয়েক বার বলা হয়েছে যে জিও তাদের দুটি ফিচারফোনেই জনপ্রিয় মেসেঞ্জার হোয়াটসঅ্যাপ নিয়ে আসবে। আর এবার আপনাদের বলে রাখি যে এই স্ম্যের সব থেকে বড় খবর জানা গেছে যে, JioPhone আর JioPhone 2য়ে এবার হোয়াটস অ্যাপ এসেগেছে। আসলে এখন JioPhone 2 য়ে  এটি এসে গেলেও JioPhone য়ে আসতে আর কয়েক দিনের অপেক্ষা। Whatsapp য়ের নতুন একটি ভার্সান এসেছে যা KaioS য়েও কাজ করে।

আপনাদের বলে রাখি যে 10 সেপ্টেম্বর JioPhone য়ের ইউজার্সদের জন্য JioPhone App Store য়ের ডাউনলোড করা গেছে আর সব JioPHone ইউজার্সরা এই অ্যাপ 20 সেপ্টেম্বর পাবেন। আর এর মানে এই যে JioPhone ইউজার্সদের 20 সেপটেম্বর পর্যন্ত এর জন্য অপেক্ষা করতে হবে। আর আপনাদের এর সঙ্গে এও বলে রাখি যে আগামী কাল মানে 12 সেপটেম্বর এই ফোনটি আরও একবার কেনা যাবে।

JioPhone 2 য়ের দাম

আপনারা যদি এই ডিভাইসটি কিনতে চান তবে আপনাদের বলে রাখি যে এই ফোনটি কিছু দিন আগেই ভারতে লঞ্চ হয়েছে, আর এর মধ্যের দুটি সেলে আপনারা যদি আগের দুটি সেলে এই ফোন কিনতে না পারেন তবে আজকে নির্দিষ্ট সময়ের কিছু আগেই জিওর সাইটে চলে যান।

JioPhone 2 য়ের দাম 2,999টাকা। আর এই ফোনটি আপনারা কেনার সময়ে তিনটি রিচার্চ বাছতে পারবেন। এর তা হল-49, 99 আর 153টাকা। আর এর আগের ফ্ল্যাশ সেলে দেখা গেছিল যে এই সেলে এই ডিভাইসের কিছু লিমিটেড এডিশান আনা হয়েছিল।

JioPhone 2 য়ের স্পেসিফিকেশান আর ফিচার্স

আর এই ফোনে 2.40 চিন্রি 240×320 পিকচারল রেজিলিউশানের ডিসপ্লে। আর এই ফোনে 512MB র‍্যাম আছে আর এই ফোনে 4GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 128Gb পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

এই ফোনটিতে একটি 2MP র প্রাইমারি ক্যামেরা আর .03 মেগাপিক্সালের একটি ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে একটি KaiOS আছে আর এর ব্যাটারি 

Connect On :