মাত্র ১৪১ টাকায় এখন কেনা যাবে Jio Phone 2!

Updated on 14-Aug-2020
HIGHLIGHTS

JioPhone 2 এখন আপনি মাত্র ১৪১ টাকায় কিনতে পারবেন

রিলায়েন্স জিও জন্মাষ্টমী উপলক্ষে এই নতুন দুর্দান্ত অফারটি লঞ্চ করেছে

জিওফোন ২ 4G ফোনের আসল দাম ২,৯৯৯ টাকা

Jio Phone 2 at just Rs.141 EMI offer: রিলায়েন্স জিও জন্মাষ্টমী 2020 সালের উপলক্ষে একটি দারুন অফার নিয়ে এসছে। এই অফারে আপনি JioPhone 2 কিনতে পারেন মাত্র 141 টাকায়। এই 4G ফোনের দাম 2,999 টাকা তবে এই নতুন অফারের আওতায় আপনি এটি কেবল 141 টাকার ইএমআইতে কিনতে পারবেন। Jio জন্মাষ্টমী উপলক্ষে এই নতুন দুর্দান্ত অফারটি চালু করেছে। Jio.com এ দেওয়া তথ্য অনুসারে গ্রাহকরা এই JioFhone 2 ইএমআইতে কিনতে পারবেন। এই ফোনের দাম ২,৯৯৯ টাকা তবে সংস্থাটি এতে ইএমআই অফার দিচ্ছে, যার অধীনে আপনি ফোনটি নামমাত্র পরিমাণে 141 টাকায় কিনতে পারবেন।

তবে যদি আপনি JioPhone কিনবেন ভাবছেন তবে আপনার জন্য় রয়েছে একটি সুবর্ণ সুযোগ। JioPhone 2 এখন আপনি মাত্র ১৪১ টাকায় কিনতে পারবেন।

JioPhone 2 স্পেক্স

এই ফোনটি জিওফোনের মতন KaiOS অপারেটিং সিস্টেম যুক্ত আর এটি 512MB র‍্যাম আর 4GB রোম যুক্ত, আর এছাড়া এর স্টোরেজকে SD কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যাবে যা 128GB পর্যন্ত করা যাবে। আর এই ফোনে রয়েছে 2,00mAh ব্যাটারি।

এই ডিভাইসটিতে 2.4ইঞ্চির QVGA ডিসপ্লে আছে আর এটি 2MPর রিয়ার ক্যামেরা আর VGA ফ্রন্ট ক্যামেরা যুক্ত। কানেক্টিভিটির জন্য এই ফোনে ডুয়াল সিম, LTE, VoLTE আর VoWi-Fi দেওয়া হয়েছে। আর এই ফোনে FM রেডিও, ব্লুটুথ, GPS, Wi-Fi আর NFC সাপোর্ট আছে। আর এই ফোনে এবার ফেসবুক , ইউটিউব আর হোয়াটসঅ্যাপ করা যাবে।

Connect On :