Jio Media Cable: এবার খুব তাড়াতাড়ি আপনার টিভির সঙ্গেও কানেক্ট করা যাবে JioPhone

Updated on 27-Sep-2018
HIGHLIGHTS

আপনাদের বলে রাখি যে খুব তাড়াতাড়ি বাজারে এমন একটি ডিভাইস আসতে চলেছে যা জিও ফোনের সঙ্গে আপনার টিভি কানেক্ট করবে, আপনারা কী জিও ফোন মিডিয়া কেবেলের অপেক্ষায় আছেন?

আপনাদের নিশ্চই মনে আছে যে গত বছর আমরা Jio Media Cable য়ের বিষয়ে প্রথমবার শুনেছিলাম, এটি এমন একটি ডিভাইস যা রিলায়েন্স জিও লঞ্চ করেছিল, আর এটির মাধ্যমে আপনারা আপনাদের যে কোন পুরনো CRT বা নতুন LCD/LED টিভি কানেক্ট করতে পারবেন। কোম্পানি এখনও এই বিষয়ে কিছু অফিসিয়াল খবর না জানালেও মনে করা হচ্ছে যে কোম্পানি এই ডিভাইসটি সেল করা হবেনা। কিন্তু এবার একটি টুইটের মাধ্যমে Jio Media Cable নিয়ে খবর জানা গেছে।

আপনাদের বলে রাখি যে এই টুইট থেকে জানা গেছে যে রিলায়েন্স জিওর তরফে এই ডিভাইসটি খুব তাড়াতাড়ি লঞ্চ করা হবে, আর এই ডিভাইসটির দাম 1,499 টাকা হবে। আর এই ডিভাইসটি আমরা গত বছর IMC 2017 তে দেখেছিলা, তবে কোম্পানি সেই সময়ে এটির লঞ্চের বিষয়ে কিছু জানায়নি।

আর এবার একটি টুইটের মাধ্যমে এই মিডিয়া কেবেলের মাধ্যমে আরও একবার বিভিন্ন খবড় আসা শুরু হয়েছে, আর আমার আগেই আপনাদের বলেছি যে এই ডিভাইসের মাধ্যমে আপনারা যে কোন CRT বা কোন LED/LCD টিভি কানেক্ট করে আপনার জিও ফোনের সঙ্গে কানেক্ট করা যাবে আর টিভি দেখতে পারবেন।

এও বলা হচ্ছে যে মিডিয়া কেবেলে আলাদা আলাদা দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে, আমরা কিছুটা এরকম জিনিসই IMC 2017 তে দেখেছিলাম। যে এর একটি ভেরিয়েন্টে HDMI সাপোর্ট আছে আর এর সঙ্গে LCD বা LED টিভি সহজে কানেক্ট করা যাবে আর অন্য মডেলে RCA কেবেলের সঙ্গে লঞ্চ করা হবে যা আপনারা AV ইনপুটের সঙ্গে আসা পুরনো টিভিতে কানেক্ট করতে পারবেন।

https://twitter.com/sanjaybafna/status/1044934243548192769?ref_src=twsrc%5Etfw

আর যদি এই ইউজারের টুইটটি দেখেন তবে আমরা আপনাদের যেমন বলেছি আপনারা সেভাবে জিওফোন কোন টিভির সঙ্গে কানেক্ট করতে পারবেন, আর পুরনো টিভির সঙ্গে মিডিয়া কেবেল্র মাধ্যমে নিজের জিও ফোনের সঙ্গে আপনারা এটি কানেক্ট করতে পারবেন। জিও মিডিয়া কেবেল সহজেই কাজ করবে।

ভায়াঃ  

Connect On :