Jio Bharat Phone Launched: মাত্র 999 টাকায় 4G ফোন নিয়ে এল জিও, কবে থেকে বিক্রি জেনে নিন

Jio Bharat Phone Launched: মাত্র 999 টাকায় 4G ফোন নিয়ে এল জিও, কবে থেকে বিক্রি জেনে নিন
HIGHLIGHTS

Jio -এর তরফে ভারতে নতুন স্মার্টফোন লঞ্চ করা হল

এটির নাম Jio Bharat Phone

এটি 999 টাকার বিনিময়ে কেনা যাবে

Reliance Jio -এর তরফে সদ্যই একটি বাজেট স্মার্টফোন লঞ্চ করা হল দেশে। এই লঞ্চ হওয়া ফোনটির নাম Jio Bharat 4G Phone। এই ফোন লঞ্চ করার মূল উদ্দেশ্য হল 2G MUKT Bharat তৈরি করা।

এই কোম্পানির তরফে দুটো Jio Bharat Phone -এর মধ্যে একটি লঞ্চ করা হল। Jio এই ফোনটি Karbonn -এর সঙ্গে হাত মিলিয়ে বাজারে আনল। 

Reliance Jio -এর তরফে জানানো হয়েছে অন্যান্য ফোন কোম্পানি শীঘ্রই Jio Bharat প্ল্যাটফর্ম ব্যবহার করবেন তাদের ফোন বানানোর জন্য। সহজ ভাষায় বলতে গেলে আগামীতে আরও একাধিক ব্র্যান্ড Jio -এর সঙ্গে হাত মেলাবে সস্তায় ফোন আনার জন্য। 

Jio Bharat Phone -এর প্রথম লটের বিক্রি শীঘ্রই শুরু হবে দেশে। এই ফোনগুলো আগামী 7 জুলাই থেকে বিক্রি শুরু হবে। প্রথম লটে 1 মিলিয়ন ফোন বিক্রি করবে Jio। কোম্পানির তরফে জানানো হয়েছে এই ফোনটি গ্রাহকরা রিটেল স্টোর থেকে কিনতে পারবেন। 

এই সদ্য লঞ্চ হওয়া Jio Bharat Phone যে কোনও সাধারণ ফিচার ফোনের মতোই দেখতে। কিন্তু এটা আদতে একটি স্মার্টফোন যেখানে 4G পরিষেবা পাওয়া যাবে। এখানে কিপ্যাড আছে। স্ক্রিনের নিচেই Bharat -এর ব্র্যান্ডিং দেখা যাচ্ছে এই ফোনে। 

আরও পড়ুন: Motorola Razr 40 Launch: চমকভরা ফিচার নিয়ে দেশে লঞ্চ করছে বিশ্বের সবথেকে স্লিম ফোল্ডেবল ফোন, কিনতে কত খরচ হবে?

এই বিষয়ে বলে রাখা ভালো এই ফোনটির দুটো মডেল লঞ্চ হয়েছে। একটিতে Jio লেখা দেখা যাচ্ছে রিয়ার প্যানেলে। আর আরেকটি ফোনে Karbonn -এর ব্র্যান্ডিং দেখা যাচ্ছে ফোনের ব্যাক কভারে। 

Jio Bharat Plans

কেবল ফোন নয়, Jio -এর তরফে নতুন Jio Bharat Plan আনা হয়েছে বাজারে। এই প্ল্যান দুটোর দাম হল 123 এবং 1234 টাকা।

Jio Bharat Phone launched

123 টাকার প্ল্যান: সস্তার প্ল্যানে গ্রাহকরা পাবেন মোট 14 GB ডেটা। সঙ্গে আনলিমিটেড কলের সুবিধাও থাকবে। এই প্ল্যানের বৈধতা 28 দিন।

1234 টাকার প্ল্যান: অন্যদিকে এক বছরের জন্য 1234 টাকার প্ল্যানে পাবেন মোট 168 GB ডেটা। এখানেও আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। তবে এই প্ল্যান তাঁদের জন্যই আনা হয়েছে যাঁরা এই Jio -এর ফোন কিনবেন। 

Jio Bharat Phone যা অন্য কোম্পানির সঙ্গে হাত মিলিয়ে আনা হয়েছে সেগুলোর জন্য দুটো প্ল্যান আনা হয়েছে। এই দুটো প্ল্যান হল 179 এবং 1799 টাকা।

আরও পড়ুন: Samsung Galaxy M34 5G India Price Tipped: 6000mAh-এর শক্তিশালী ব্যাটারি নিয়ে আসছে স্যামসাংয়ের নতুন ফোন, লঞ্চের আগেই ফাঁস দাম!

প্রথম প্ল্যানের বৈধতা 28 দিন। আর দ্বিতীয় প্ল্যানের বৈধতা 1 বছর। এখানেও আগে উল্লিখিত প্ল্যান দুটির মতো সুবিধা পাবেন। 

Jio Bharat Phone -এর সম্পর্কে আকাশ আম্বানি রিলায়েন্স জিওর চেয়ারম্যান বলেন ভারতের 250 মিলিয়ন মানুষ এখনও 2G পরিষেবাতেই আটকে আছেন। তাঁদের কাছে দ্রুত গতির পরিষেবা পৌঁছে দেওয়ার জন্য এই ফোন আনা হয়েছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo