Exclusive: iVoomi 22 মে ভারতে তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করবে, বাজেট ডিভাইস হিসাবে লঞ্চ হবে

Exclusive: iVoomi 22 মে ভারতে তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করবে, বাজেট ডিভাইস হিসাবে লঞ্চ হবে
HIGHLIGHTS

iVoomi তাদের একটি নতুন স্মার্টফোন 10 হাজার টাকার মধ্যে লঞ্চ করতে চলেছে, এই ডিভাইসে 4000mAhয়ের ব্যাটারি আছে

iVoomi ভারতে তাদের বেশ কিছু স্মার্টফোন লঞ্চ করেছে আর এবার সম্প্রতি কোম্পানি হেলথ সেক্টারে পদক্ষেপ রাখছে আর নিজেদের একটি ফিটনেস ব্যান্ডও ভারতে নিয়ে এসেছে। আর এই ফিটনেস ব্যান্ডটি কোম্পানি AQi মানে Air Quality Indexয়ের সঙ্গে লঞ্চ করেছে, আর দাম মাত্র 1,999টাকা। আর এটিও ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাচ্ছে।

আর আমরা যদি স্মার্টফোনের বাজারের বিষয়ে কথা বলি তবে বিগত বেশ কিছু সময় ধরে কোম্পানি নিজেদের স্মার্টফোন লঞ্চ করছে আর এই ডিভাইসগুই 10হাজার টাকার মধ্যে লঞ্চ করা হচ্ছে। আর এবার জানা গেছে যে কোম্পানি 22মে এই দামের মধ্যে নিজেদের আরও একটি স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। আর এই ডিভাইসটি নিয়ে লঞ্চের আগেই আমরা অনেক কিছু জেনেছি।

সদ্য লঞ্চ হওয়া অসাধারন ফোন গুলি এবার এল হাতের মুঠোয়! এগুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

যদি এই ডিভাইসের কিছু ফিচার্সের বিষয়ে কথা বলা হয় তবে ডিজিট এই  বিষয়ে অনেক কিছু জেনে গেছে। আপনাদের জানিয়ে রাখি যে এই ডিভাইসটিতে একটি 4000mAhয়ের ব্যাটারি থাকবে আর এই ডিভাসিএর অ্যাসপেক্ট রেশিও 18:9। আর যেমন জানা গেছে যে এই ডিভাইসটির দাম হবে 10হাজার টাকার মধ্যে। আর আপনাদের এর সঙ্গে এও জানিয়ে রাখি যে 3GB র‍্যাম্নের সঙ্গে এর 32GBস্টোরেজ থাকবে।

আর এই ফোনটির যে সব থেকে বড় বৈশিষ্ট্যর বিষয়ে জানা গেছে ত্যা হল এই ফোনটিতে একটি 3D মিরার ফিনিসের সঙ্গে লঞ্চ করা হভবে। আর এছাড়া এতে ডুয়াল Active 4G VoLTE ও আপনারা দেখতে পারবেম। আর এই ফোনটি ব্লু কালার  ভেরিয়েন্টে লঞ্চ করা হবে বলে শোনা যাচ্ছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

তবে এখনও এই ফোনটির দামের বিষয়ে বেশি কিছু জানা যায়নি, কিন্তু যেমন আমরা আপনাদের জানিয়েছি যে এই ডিভাইসটির দাম আপনাদের বাজেটের মধ্যে হবে। আর সেক্ষেত্রে এটা অনুমান করা যায় যে এই ফোনটি অনেক স্পেসাল ফিচার আপনাদের বাজেট সেগমেন্টে দেবে। আর এই ডিভাইসটি কোন ই-কমার্স প্ল্যাটফর্মে কেনা যাবে সে বিষয়ে কিছু জানা না গেলেও কোম্পানির আগের প্রোডাক্ট গুলির যদি দেখি তবে দেখা যাবে যে সেই ডিভাইস গুলি ফ্লিপকার্টে কিনতে পাওয়া যায়।

Ashwani Kumar

Ashwani Kumar

अश्वनी कुमार डिजिट हिन्दी में पिछले 7 सालों से काम कर रहे हैं! वर्तमान में अश्वनी कुमार डिजिट हिन्दी के साथ सहायक-संपादक के तौर पर काम कर रहे हैं। View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo