iVoomi Me 2 4G VoLTE’র সঙ্গে 3,999 টাকায় লঞ্চ হল

iVoomi Me 2 4G VoLTE’র সঙ্গে 3,999 টাকায় লঞ্চ হল
HIGHLIGHTS

শপক্লুতে এই ফোনটি পাওয়া যাবে

iVoomi ভারতে তাদের নতুন স্মার্টফোন iVoomi Me 2 লঞ্চের ঘোষনা করেছে। Voomi Me 2 ফোনটির দাম 3,999 টাকা। আর এটি গতকাল রাত থেকে শপক্লুতে কিনতে পাওয়া যাচ্ছে। এই স্মার্টফোনটি ব্ল্যাক আর শ্যাম্পেন গোল্ড রঙে পাওয়া যাচ্ছে। আজকের সেরা ডিল ফ্লিপকার্টে (২৫ আগস্ট)
iVoomi Me 2 ফোনটিতে ভিভিজিও (480 x 854 পিক্সাল) ডিসপ্লে আছে। এর র‍্যাম 2GB আর এতে কোয়াড কোর প্রসেসার আছে। এই স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড 7.0  নৌগাট অপারেটিং সিস্টেম আছে। এর ইন্টারনাল স্টোরেজ 16 GB যা মাইক্রো এসডি কার্ড দিয়ে 64 GB অব্দি বাড়ানো যায়। এই ফোনের রেয়ার ক্যামেরা 8MP’র আর এই ফোনটির ফ্রন্ট ক্যামেরা 5MP’র এই ফোনের ব্যাটারি  2000mAh এর আর এটি একটি 4G VoLTE ফোন।

লঞ্চের খবর দিয়ে iVOOMi ইন্ডিয়ার সিইও বলেছেন যে, আমাদের জন্য ভারত একটি খুব গুরুত্বপূর্ণ বাজার, আর iVoomi Me 2 লঞ্চ করে আমরা মিড লেভেল বাজেট ফোন নিয়ে আসার চেষ্টা করছি”।

শপক্লুয়ের সিনিয়ার VP নিতিন কোচার জানিয়েছেন যে iVOOMi এর সঙ্গে পার্টনারশিপ আমরা কনটিনিউ করতে পারে খুব খুশি। iVOOMi ME সিরিজের প্রথম ফোনের সঙ্গে পার্টনার্শিপের মাধ্যমে আমরা অনেক সাফল্য পেয়েছিল ইন্টারনেট আর অনলাইনে বৃদ্ধি পাওয়ায়া ট্রেন্ডের সঙ্গে আমারা এই পার্টনার্শিপ করেছি। শপক্লু সবসময় সাধারন ভারতীয়দের দরকারের কথা খেয়াল রাখার চেষ্টা করে আর iVOOMi Me2 বাজেট স্মার্টফোনের ক্যাটাগরিতে সবসময় এগিয়ে থেকেছে।

আজকের সেরা ডিল ফ্লিপকার্টে (২৫ আগস্ট)

সোর্সঃ 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo