iVoomi ভারতে 3,999 টাকায় একটি স্মার্টফোন লঞ্চ করল, এটি ফুল ভিউ ডিসপ্লে যুক্ত স্মার্টফোন

iVoomi ভারতে 3,999 টাকায় একটি স্মার্টফোন লঞ্চ করল, এটি ফুল ভিউ ডিসপ্লে যুক্ত স্মার্টফোন
HIGHLIGHTS

ভারতের স্মার্টফোনের বাজারে আরও একটি নতুন স্মার্টফোন লঞ্চ হল, এইফোনটি আজকে iVoomi Ipro নামে 3,999 টাকায় লঞ্চ হয়েছে, এই ফোনটি 20 সেপ্টেম্বর থেকে ফ্লিপকার্ট থেকে কেনা যাবে

ভারতের স্মার্টফোনের বাজারে আরও একটি নতুন স্মার্টফোন লঞ্চ হল, এইফোনটি আজকে iVoomi Ipro নামে 3,999 টাকায় লঞ্চ হয়েছ।, এই ফোনটি 20 সেপ্টেম্বর থেকে ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। এটি একটি ফুল ভিউ ডিসপ্লে (18:9) য়ের স্মার্টফোন। এই ফোনটিতে ফেস আনলক ফিচার, টাইম ল্যাপ আর আইআর ইমোজির মতন ফিচার্স দেওয়া হয়েছে।

আর এর সঙ্গে এই ফোনে “জিও ফুটবল অফার” য়ের জন্য রিলায়েন্স জিওর সঙ্গে চুক্তি করেছে আর এর পরে গ্রাহকদের নিজেদের জিও কানেকশানে 198 টাকা বা 299 টাকার প্রিপেদ প্যাক রিচার্জ করালে 2,200 টাকার ক্যাশব্যাক দেওয়া হবে।

iVOOMI iPro স্মার্টফোনটির স্পেক্স আর ফিচার্স

এই ফোনটি তে একটি 18: 9 অ্যাস্পেক্ট রেশিওর ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ফোনে কোয়াড কোড় এমটেক 6737 প্রসেসার আছে আর এই ফোনটি অ্যান্ড্র্যেড ওরিও 8.1 গো এডিশানে লঞ্চ করা হয়েছে। এই ফোনটিতে একটি সফট ফ্ল্যাশ আর টাইম ল্যাপ্স ফ্ল্যাসের সঙ্গে 5MP র রেয়ার ক্যামেরা দেওয়া হেয়ছে আর ফ্রন্টে 5MP র একটি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটিতে 6 লেভলে রবিউটি মোড আছে আর এর ব্যাটারি 2000mAh য়ের।

এই ফোনটি একটি ডুয়াল সিমের স্মার্টফোন আর এতে ওয়াই-ফাই, ব্লুটুথUSB OTG, 3G/4G সাপোর্ট আর অন্যান্যা কানেক্টিভিটির অপশান দেওয়া হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo