8000 টাকার কম দামে 18W ফাস্ট চার্জিং সহ প্রথম স্মার্টফোন লঞ্চ, সঙ্গে ব্লুটুথ হেডসেট ফ্রি

Updated on 25-Mar-2022
HIGHLIGHTS

itel Vision 3 ফোন আপনি Amazon India এবং Flipkart থেকে কিনতে পারেন

Itel Vision 3 অক্টা-কোর প্রসেসরে কাজ করে

itel Vision 3 ফোনের দাম 7,999 টাকা রেখেছে

itel ভারতে একটি নতুন হ্যান্ডসেট Vision 3 লঞ্চ করেছে। কোম্পানির এই লেটেস্ট স্মার্টফোন 3GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ সহ আসে। কোম্পানি এই ফোনের দাম 7,999 টাকা রেখেছে। ফোনের সবচেয়ে বড় ফিচার হল এটি দেশের প্রথম স্মার্টফোন যা 8 হাজার টাকার কম দামে 18W ফাস্ট চার্জিং অফার করে। ফোনের বিক্রি শুরু করে দেওয়া হয়েছে। itel Vision 3 ফোন আপনি Amazon India এবং Flipkart থেকে কিনতে পারেন। ফোনের অফলাইন বিক্রি শুরু হবে আগামী সপ্তাহে। কোম্পানি ফোনের সাথে একটি ফ্রি ব্লুটুথ হেডসেট দিচ্ছে। এটি একটি লিমিটেড সময়ের অফার।

itel vision 3 ফিচার এবং স্পেসিফিকেশন

ফোনে কোম্পানি একটি 6.6-ইঞ্চি HD + IPS ওয়াটারড্রপ নচ ডিসপ্লে অফার করছে। ফোনটি 3GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজের সাথে আসে। Itel Vision 3 অক্টা-কোর প্রসেসরে কাজ করে। ফটোগ্রাফির জন্য কোম্পানি ফোনে LED ফ্ল্যাশ সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দিচ্ছে।

এতে একটি 8-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ একটি VGA ক্যামেরা রয়েছে। এছাড়া, সেলফির জন্য কোম্পানি এই ফোনে একটি 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করছে। ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস-আনলক ফিচার সহ আসা এই ফোনে রয়েছে 5000mAh ব্যাটারি। এই ব্যাটারি AI পাওয়ার মাস্টার এবং রিভার্স চার্জিং এর মত ফিচারের সাথে আসে।

কোম্পানি এই 4G ফোনটি জুয়েল ব্লু, মাল্টি-কালার গ্রিন এবং ডিপ ওশান ব্ল্যাক রঙে লঞ্চ করেছে। OS সম্পর্কে কথা বললে, Itel-এর এই নতুন ফোনটি Android 11 এর সাথে আসে। কোম্পানি একটি বিশেষ স্কিমের সাথে ফোনটি অফার করছে, যার আওতায় ইউজাররা কেনার পর থেকে 100 দিন পর্যন্ত ওয়ান-টাইম ফ্রি স্ক্রিন রিপলেসমেন্ট অফার করছে।

Connect On :