Itel PowerPro P41 ভারতে লঞ্চ হল

Itel PowerPro P41 ভারতে লঞ্চ হল
HIGHLIGHTS

5000mAh এর ব্যাটারি এই ফোনটির প্রধান আকর্ষন

Wish A41+ এর পরে মোবাইল কোম্পানি Itel ভারতে একটি নতুন বাজেট স্মার্টফোন লঞ্চ করেছে। এই নতুন Itel PowerPro P41 স্মার্টফোনটির দাম 5,999 টাকা। এই ফোনটির অন্যতম বড় বৈশিষ্ট্য এর 5000 mAh এর ব্যাটারি। এই ফোনটির আরও একটি বৈশিষ্ট্য এটি 4G VoLTE (Voice over LTE) হওয়ার সঙ্গে সঙ্গে ViLTE 4G (Video over LTE) ও সাপোর্ট করে। এই স্মার্টফোনটি গ্র্যাফাইট, সিলভার গ্রে আর শ্যামপেন রঙে পাওয়া যায়।

আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (১৪ আগস্ট)

Itel PowerPro P41 একটি মেটাল ফ্রেমের ফোন। এই ফোনটিতে নেগিভেশান বটন আছে। এই ফোনটির পেছনের দিকে স্পিকার আর সিঙ্গেল ক্যামের সেটআপ আছে। এই ফোনটির ডিসপ্লে IPS ডিসপ্লে। এই ফোনটি অ্যান্ড্রয়েড 7.0 নৌগাট অপারেটিং সিস্টেম যুক্ত। এই ফোনের র‍্যাম 1GB আর ইন্টারনাল স্টোরেজ 8GB, এই ইন্টারনাল স্টোরেজকে 32GB অব্দি বাড়ানো যায়।

এই স্মার্টফোনটির ক্যামেরা সেটআপ কেমন তা একবার দেখে নেওয়া যাক। এই ফোনটিতে ডুয়াল LED ফ্ল্যাশের সঙ্গে 5MP’র অটোফোকাস রেয়ার ক্যামেরা আর 2MP’র ফ্রন্ট ক্যামেরা আছে। এই ফোনটির ব্যাটারি 5000mAh এর। এই ফোনটিতে 4G VoLTE, OTG, ব্লুটুথ 4.0, Wi-Fi আর GPS আছে।

Itel মোবাইল ইন্ডিয়ার CEO সুধির কুমার জানিয়েছেন যে এই মোবাইলটি একটি ব্র্যান্ড হিসাবে কম দামে ইউজার্সদের আকর্ষন করবে বলে আসা করা হচ্ছে। তিনি এও বলেছেন যে PowerPro P41 ভারতীয় ইউজার্সদের কথা মাথায় রেখে ভাল পারফরমেন্স আর স্টাইলিশ ডিজাইন দেওয়া হয়েছে যে একটি খুব ভাল কম্বিনেশান।

আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (১৪ আগস্ট)

সোর্সঃ 

Digit.in
Logo
Digit.in
Logo