Itel Magic X Pro 4G লঞ্চ করল দেশে, ভারতীয় ফোনে মিলবে কোন কোন সুবিধা?

Itel Magic X Pro 4G লঞ্চ করল দেশে, ভারতীয় ফোনে মিলবে কোন কোন সুবিধা?
HIGHLIGHTS

Intel কোম্পানি তাদের নতুন ফিচার ফোন লঞ্চ করল দেশে

Itel Magic X Pro নামক এই ফিচার ফোন লঞ্চ করল দেশে

এটি একটি 4G ফিচার ফোন যেখানে 12টি ভারতীয় ভাষার সাপোর্ট রয়েছে

Itel একটি ভারতীয় সংস্থা। এই সংস্থাটি তাদের নতুন ফোন লঞ্চ করল দেশে। এই ফোনটির নাম হল Itel Magic X Pro। এটি একটি ফিচার ফোন যেখানে মিলবে 4G সাপোর্ট। গ্রাহকরা এখানে মোট 12 ভারতীয় ভাষার সাপোর্ট পেয়ে যাবেন। এখানে আছে 2500mAh ব্যাটারি। এবং এই Itel Magic X Pro 4G ফোনটির দাম ভারতে রাখা হয়েছে 5,000 টাকার মধ্যেই। এখানে গ্রাহকরা পেয়ে যাবেন হটস্পট সাপোর্ট। আর এই হটস্পট এর সাহায্যে ফোনটিকে মোট 8টি ডিভাইসের সঙ্গে যুক্ত করা যাবে। ভারতে আপাতত এই ফোনটি মোট দুটো রঙে উপলব্ধ হয়েছে।

Itel Magic X Pro 4G ফোনটির দাম কত? 

ভারতে এই Itel এর এই 4G ফিচার ফোনটি দারুন সস্তায় লঞ্চ করল। এই নতুন ফোনটির দাম দেশে রাখা হয়েছে 2,999 টাকা। মোট দুটো রঙে গ্রাহকরা এই ফোনটি কিনতে পারবেন। এই রঙ দুটো হল নীল এবং কালো।

কী কী ফিচার মিলবে এই ফোনে? 

যাঁরা Itel এর এই নতুন ফিচার ফোন কিনবেন তাঁরা এখানে পেয়ে যাবেন VoLTE সুবিধা। ফলে বুঝতেই পারছেন আপনি যদি এই ফোন ব্যবহার করে কাউকে কল করেন তাহলে আপনি একদম পরিষ্কার ভয়েস কলের সুবিধা। এছাড়া গ্রাহকরা এই ফোনে 12 টি ভারতীয় ভাষার সাপোর্ট পেয়ে যাবেন যেখানে থেকে তাঁরা তাঁদের পছন্দ মতো ভাষা বেছে নিতে পারবে। এই 12টি ভাষার মধ্যে আছে ইংরেজি, হিন্দি, গুজরাটি, তেলেগু, তামিল, কন্নড়, মালায়লাম, পাঞ্জাবি, বাংলা, ওড়িয়া, অহমিয়া এবং উর্দু।

Itel magic x pro

এছাড়া গ্রাহকরা এই ফোনে পেয়ে যাবেন 2.4 ইঞ্চির একটি QVGA ডিসপ্লে। গ্রাহকরা এই ফোনের সঙ্গে একটি চার্জার পেয়ে যাবেন। এছাড়া এখানে একটি রিয়ার ক্যামেরা আছে যেটি VGA ক্যামেরা। Boom Play মিউজিক অ্যাপ থাকবে এই ফোনে। এই অ্যাপ আগে থেকেই ডাউনলোড করা থাকবে ফোনটিতে। এখানে গ্রাহকরা পেয়ে যাবেন 74 মিলিয়ন গান। এছাড়া জানা গিয়েছে এই ফোনে 8টি গেমও থাকবে। একই সঙ্গে থাকবে 2500mAh এর একটি ব্যাটারিও।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo