15 জুলাই iQOO Z9 Lite 5G ভারতে হবে লঞ্চ, জানুন থাকবে কোন প্রসেসর

15 জুলাই iQOO Z9 Lite 5G ভারতে হবে লঞ্চ, জানুন থাকবে কোন প্রসেসর
HIGHLIGHTS

iQOO Z9 Lite 5G স্মার্টফোন ভারতে 15 জুলাই লঞ্চ হতে চলেছে

আইকিউ জি9x এবং আইকিউ জি9 5G এর পর এখন আইকিউ জি9 লাইট ভারেতে লঞ্চ হতে চলেছে

আইকিউ জি9 লাইট মোবাইলের দাম 10 হাজার টাকার কম দাম হতে পারে

iQOO Z9 Lite 5G স্মার্টফোন ভারতে 15 জুলাই লঞ্চ হতে চলেছে। আইকিউ কোম্পানির লেটেস্ট বাজেট 5G ফোন হতে পারে। কোম্পানির ফোনের রিয়ার ডিজাইন দেখা গেছে। আইকিউ জি9x এবং আইকিউ জি9 5G এর পর এখন আইকিউ জি9 লাইট ভারেতে লঞ্চ হতে চলেছে। আপকামিং ফোনটি কম বাজেটে দুর্দান্ত স্পেসিফিকেশন অফার করবে।

iQOO Z9 Lite লঞ্চ কবে হবে

আইকিউ জি9 লাইট 15 জুলাই ভারতে লঞ্চ হবে। কোম্পানি তার আপকামিং স্মার্টফোনকে #FullyLoaded5 হ্য়াশট্য়াগ সহ প্রমোট করা শুরু করে দিয়েছে। শপিং সাইট অ্যামাজনে আইকিউ জি9 লাইট এর প্রোডাক্ট পেজে লাইভ করে দেওয়া হয়েছে। এখানে ফোনের প্রসেসর সহ মোবাইলের ছবি এবং ফিচার সম্পর্কে জানানো হয়েছে।

আরও পড়ুন: Amazon Prime Day Sale 2024: এই দিন শুরু হচ্ছে অ্যামাজনের ধামাকা প্রাইম ডে সেল, জানুন কী থাকবে বিশেষ

কত দাম হতে পারে আইকিউ জি9 লাইট ফোনের

iQOO Z9 Lite 5G
10 হাজার টাকার কম দাম হতে পারে আইকিউ জি9 লাইট

আইকিউ জি9 লাইট সস্তা স্মার্টফোন হবে, যা কম বাজেট সেগামেন্টে দেওয়া হবে। মোবাইলের দাম 10 হাজার টাকার কম দাম হতে পারে। একটি লিক অনুযায়ী, ফোনের 4GB RAM+128GB স্টোরেজ এবং 6GB RAM+128GB স্টোরেজ ভ্যারিয়্যান্টে লঞ্চ হবে। ফোনের 4 জিবি মডেলের দাম 9999 টাকা হতে পারে এবং 6 জিবি মডেলের দাম 11,999 টাকা হতে পারে।

আইকিউ জি9 লাইট ফোনে কী স্পেসিফিকেশন থাকবে

ডিসপ্লে: আইকিউ জি9 লাইট 5G স্মার্টফোনে 6.5-ইঞ্চি ডিসপ্লে থাকতে পারে। ফোনটি 90Hz রিফ্রেশ রেট এবং 840 নিট সাপোর্ট দেওয়া যেতে পারে।

ক্যামেরা: ফটোগ্রাফির জন্য ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সাপোর্ট করবে। লিক অনুযায়ী, ফোনের পিছনে 50MP মেইন সেন্সর এবং 2MP ডেপথ সেন্সর দেখা যেতে পারে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে 8MP ফ্রন্ট ক্যামেরা দেওয়া যেতে পারে।

ব্যাটারি: পাওয়ার দিতে আইকিউ Z9 লাইট 5G ফোনে বড় ব্যাটারি 5000mAh এর দেওয়া যেতে পারে। ফোনটি 15W ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে।

আরও পড়ুন: Oppo Reno 12 5G সিরিজের লঞ্চ তারিখ লিক, 50MP সেলফি ক্যামেরা সহ এই দিন ভারতে করবে এন্ট্রি

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo